বুধবার, মে ১৫, ২০২৪
প্রচ্ছদজাতীয়বিরোধীদলীয় জোটের ‘মিথ্যা অপপ্রচারের’ বিরুদ্ধে জনগণকে সতর্ক থাকার আহ্বান জানান শেখ হাসিনা

বিরোধীদলীয় জোটের ‘মিথ্যা অপপ্রচারের’ বিরুদ্ধে জনগণকে সতর্ক থাকার আহ্বান জানান শেখ হাসিনা

ডেস্ক রিপোর্ট (বিডি সময় ২৪ ডটকম)

ইসলামের উন্নয়নে আওয়ামী লীগের বিভিন্ন কার্যক্রম তুলে ধরে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, “আওয়ামী লীগ ইসলামের সেবক।” আগামী নির্বাচনকে সামনে রেখে বিরোধীদলীয় জোটের ‘মিথ্যা অপপ্রচারের’ বিরুদ্ধে জনগণকে সতর্ক থাকার আহ্বান জানান শেখ হাসিনা। শুক্রবার বিকেলে গণভবনে আওয়ামী লীগের বিভিন্ন জেলার তৃণমূল নেতাদের সঙ্গে এক মতবিনিময় অনুষ্ঠানে এ আহ্বান জানান তিনি। শেখ হাসিনা বলেন, ১৯৯৬ সালের নির্বাচনের মতো আবারও মিথ্যা অপপ্রচার চালানো হচ্ছে। বলা হচ্ছে- আওয়ামী লীগকে ভোট দিলে মৃত্যুর পর জানাযা হবে না। নামাজ রোজা থাকবে না। এই অপপ্রচারের বিরুদ্ধে জনগণ যাতে সচেতন থাকেন, তারা যেন বিভ্রান্ত না হন।

নেতাকর্মীদের জনগণের কাছে গিয়ে আওয়ামী লীগের জন্য ভোট চাওয়ার আহ্বান জানিয়ে তিনি বলেন, আওয়ামী লীগ ক্ষমতায় এলে দেশের উন্নয়ন হবে। মানুষ স্বস্তি পাবে, শান্তি পাবে, সমৃদ্ধি পাবে-এটা জনগণকে গিয়ে বলতে হবে। তাদের এটাও বলতে হবে যে, বিএনপি ক্ষমতায় আসলে সন্ত্রাস আসবে, জঙ্গিবাদ আসবে। উন্নয়ন হবে না।

প্রধানমন্ত্রী বলেন, বিরোধীদলীয় নেতা ভাঙা রেকর্ডের মতো মিথ্যাচার করতে থাকেন। জনগণকে বিভ্রান্ত করেন। ১৯৯৬ সালের নির্বাচনের আগেও তিনি মিথ্যাচার করেছিলেন যে, আওয়ামী লীগ ক্ষমতায় আসলে ইসলাম থাকবে না। নামাজ বন্ধ হয়ে যাবে। এবারও আগামী নির্বাচনকে সামনে রেখে মিথ্যাচার করা হচ্ছে। গত ৪ সেপ্টেম্বর থেকে প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা দলের তৃণমূল নেতাদের সঙ্গে ধারাবাহিক মতবিনিময় করছেন।

এর অংশ হিসেবে শুক্রবার আওয়ামী লীগের কুমিল্লা উত্তর, কুমিল্লা দক্ষিণ, চট্টগ্রাম উত্তর, চট্টগ্রাম দক্ষিণ, চট্টগ্রাম মহানগর, পাবনা এবং রংপুর জেলা ও এসব জেলার সব থানা, উপজেলা ও প্রথম শ্রেণীর পৌর সভাপতি-সাধারণ সম্পাদকদের সঙ্গে মতবিনিময় করেন শেখ হাসিনা।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য নূহ-উল আলম লেনিন, শেখ ফজলুল করিম সেলিম, পরিবেশ ও বনমন্ত্রী ড. হাছান মাহমুদ, খাদ্যমন্ত্রী ড. আব্দুর রাজ্জাক, পাটমন্ত্রী আব্দুল লতিফ সিদ্দিকী, আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ, স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী শামসুল হক টুকু, কাজী জাফরুল্লাহ, সতীশ চন্দ্র রায় প্রমুখ উপস্থিত ছিলেন।

আরও পড়ুন

সর্বশেষ