সোমবার, মে ২০, ২০২৪
প্রচ্ছদচট্রগ্রাম প্রতিদিনটানেল সড়কে মাইক্রোবাস-সিএনজি অটোরিকশা মুখোমুখি সংঘর্ষ

টানেল সড়কে মাইক্রোবাস-সিএনজি অটোরিকশা মুখোমুখি সংঘর্ষ

কর্ণফুলী নদীর তলদেশে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান টানেল সড়কে মাইক্রোবাস-সিএনজি অটোরিকশা মুখোমুখি সংঘর্ষ হয়েছে। এতে সিএনজি চালকসহ একই পরিবারের চার জন আহত হয়েছেন। মঙ্গলবার (১৪ মে) সকাল ১০ টার দিকে টানেল সড়কের বৈরাগ গোল চত্বরে এ দুর্ঘটনা ঘটে।

আহতরা হলেন, সিএনজিচালক খোরশেদ আলম, মোহাম্মদ জামাল, রায়হান, শরীফ, ইয়াসমিন আকতার, মোহাম্মদ রায়হান। তারা সবাই আনোয়ারার বৈরাগ ইউনিয়নের খাঁন বাড়ি এলাকার বাসিন্দা।

আনোয়ারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সোহেল আহমেদ জানান, সকালে চট্র-মেট্রো (চ ৫১-১৪৪১) সিরিয়ালের নোহা মাইক্রোবাস গাড়িটি টানেলের পতেঙ্গা প্রান্ত থেকে আনোয়ারার বৈরাগ গোলচত্বর এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি সিএনজিও অটোরিক্সার সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। দুর্ঘটনার খবর পেয়ে থানা পুলিশ উপস্থিত হয়ে আহতদের চিকিৎসার জন্য উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়। গাড়ী দুইটি উদ্ধার করে থানা আনা হয়েছে।

জানাগেছে, স্থানীয়রা আহতদের উদ্ধার করে আনোয়ারা হাসপাতালে পাঠানো হয়। বর্তমানে গাড়ি দুটি উদ্ধার করে আনোয়ারা থানায় হস্তান্তর করা হয়েছে।

আনোয়ারা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মামুনুর রশীদ বলেন, দুর্ঘটনায় আহত ৫ জনকে হাসপাতালে আনা হলে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়।

আরও পড়ুন

সর্বশেষ