বৃহস্পতিবার, মে ১৬, ২০২৪
প্রচ্ছদখেলার সময়নিউজিল্যান্ড ১৫ রানে জয়লাভ

নিউজিল্যান্ড ১৫ রানে জয়লাভ

স্পোর্টস ডেস্ক (বিডি সময় ২৪ ডটকম)

স্বাগতিক বাংলাদেশের বিপক্ষে একমাত্র টি-২০ ম্যাচে টসে জিতে ব্যাট করতে নেমে নিউজিল্যান্ড নির্ধারিত ২০ ওভারে ২০৪ রান সংগ্রহ করেছে। বাংলাদেশ জয়ের জন্য ২০৫ রানের লক্ষ্য নিয়ে ব্যাটিং করতে নেমে শেষ পর্যন্ত নির্ধারিত ২০ ওভারে ৯  উইকেটের বিনিময়ে ১৮৯ রান করে। ম্যাচের ফলাফল নিউজিল্যান্ড ১৫ রানে জয়লাভ করেছে। কিন্তু টাইগাররা ব্যাটিং এর শুরুতেই পরপর ৩ উইকেট পড়ে গেলে খুব চাপে পড়ে যায়।

এরপর মুশফিক ও নাসিরের দায়িত্বশীল ব্যাটিং  এর কারনে ঘুরে দাড়ায় বাংলাদেশ। মুশফিক তার প্রথম টি-২০ অর্ধশতক পূর্ণ করে আউট হন। কিন্তু শেষ পর্যন্ত ব্যাটসম্যানরা পেরে উঠতে পারেনি। শুরু থেকেই কিউই ব্যাটসম্যানরা বাংলাদেশী বোলারদের উপর চাপ সৃষ্টি করে। দুই ওপেনার অ্যান্টন ডেভচিচ ও হামিশ রাদারফোর্ড মিলে প্রথম উইকেট জুটিতে ৭৩ রানের জুটি গড়ে দলকে সুবিধাজনক জায়গায় নিয়ে যায়।

দলীয় ৭৩ রানে হামিশ রাদারফোর্ডকে হারায় কিউইরা। কিউই এ ব্যাটসম্যান ব্যক্তিগত ১৭ রান করে সোহাগ গাজীর বলে নাসির হোসেনকে ক্যাচ দিয়ে বিদায় নেন।

দলের সংগ্রহে ১০ রান যোগ হতেই আরেক ওপেনার অ্যান্টন ডেভচিচ আব্দুর রাজ্জাকের বলে শামসুর রহমানকে ক্যাচ দিয়ে বিদায় নেন। বিদায় নেওয়ার আগ পর্যন্ত ৩১ বল খেলে ঝড়ো এক ইনিংস খেলেন। আউট হওয়ার আগে ১০ চার ১ ছয়ে করেন ৫৯ রান।

আরও পড়ুন

সর্বশেষ