মঙ্গলবার, এপ্রিল ১৬, ২০২৪
প্রচ্ছদচট্রগ্রাম প্রতিদিনশিক্ষাখাতে দুর্নীতি বন্ধে জিরো টলারেন্স :নওফেল

শিক্ষাখাতে দুর্নীতি বন্ধে জিরো টলারেন্স :নওফেল

প্রধানমন্ত্রী আমার উপর যে দায়িত্ব দিয়েছেন, তার প্রতিদান দেবো। শিক্ষাখাতে দুর্নীতি বন্ধে জিরো টলারেন্স নীতি গ্রহণ করা হবে। চট্টগ্রামে নতুন করে স্কুল-কলেজ সরকারিকরণে উদ্যোগ নেওয়া হবে ও প্রশ্নফাঁস রোধে কঠোর হবেন বলে ঘোষণা দিয়েছেন শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল।

১১ জানুয়ারি সকালে চট্টগ্রাম সার্কিট হাউসে নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময়কালে তিনি এ কথা বলেন।

নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন বলেন, নওফেল আমাদের সন্তান। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা তাকে দায়িত্ব দিয়েছেন। এ দায়িত্ব পালনে সবসময় আমরা তার পাশে থাকবো।

মতবিনিময় সভায় নগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরী, সহ-সভাপতি খোরশেদ আলম সুজন, অ্যাডভোকেট ইব্রাহিম হোসেন চৌধুরী বাবুল, আলতাফ হোসেন চৌধুরী বাচ্চু, নগর মহিলা আওয়ামী লীগের সভানেত্রী হাসিনা মহিউদ্দীন, নগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক চৌধুরী হাসান মাহমুদ হাসনী, আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট শেখ ইফতেখার সাইমুল চৌধুরী,নগর ছাত্রলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক জাকারিয়া দস্তগীরসহ নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

পরে নওফেল প্রয়াত আওয়ামী লীগ নেতা ও মুক্তিযুদ্ধের সংগঠক এম এ আজিজের কবর জিয়ারত করেন।

উল্লেখ্য, শুক্রবার বিকেলে নগরীর প্রেসক্লাবের বঙ্গবন্ধু হলে নগর আওয়ামী লীগের বর্ধিত সভায় যোগ দেবেন ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল।

আরও পড়ুন

সর্বশেষ