রবিবার, মে ৫, ২০২৪
প্রচ্ছদরাজনীতিসৈয়দ আশরাফের বক্তব্য মিথ্যা, বানোয়াট এবং উদ্দেশ্য প্রণোদিত : মির্জা ফখরুল

সৈয়দ আশরাফের বক্তব্য মিথ্যা, বানোয়াট এবং উদ্দেশ্য প্রণোদিত : মির্জা ফখরুল

বিএনপি আন্তর্জাতিক সন্ত্রাসীদের একটি সহযোগী সংগঠন’ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সৈয়দ আশরাফুলের এমন বক্তব্যের জবাবে বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, সৈয়দ আশরাফুলের মতো একজন দায়িত্বশীল ব্যক্তির এ ধরণের বক্তব্য কেবল রাজনীতি নয়, দেশের জন্যও ক্ষতিকর। সোমবার সেচ্ছাসেবক দলের ৩৪তম প্রতিষ্ঠাবাষির্কী উপলক্ষে জিয়াউর রহমানের মাজারে শ্রদ্ধা নিবেদন শেষে তিনি সাংবাদিকদের এসব কথা বলেন।

ফখরুল বলেন, সৈয়দ আশরাফের বক্তব্য মিথ্যা, বানোয়াট এবং উদ্দেশ্য প্রণোদিত। তারা বরাবরের মতোই জঙ্গিবাদ মৌলবাদের ভাঙ্গা রেকর্ড বাজাচ্ছে। বিএনপির সঙ্গে এগুলোকে সম্পৃক্ত করতে তারা সবসময় চক্রান্ত চালিয়ে যাচ্ছে। এর আগে, গতকাল রোববার এক আলোচনাসভায় আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সৈয়দ আশরাফুল ইসলাম বলেছিলেন, বিএনপি আন্তর্জাতিক সন্ত্রাসীদের একটি সহযোগী সংগঠন। এ দলটি যেন কখনও ক্ষমতায় না আসতে পারে সেজন্য দেশবাসী ও নেতাকর্মীদের সজাগ থাকতে হবে।

ফখরুল বলেন, বিএনপি একটি গণতান্ত্রিক দল। বেগম খালেদা জিয়া একজন মুক্তিযোদ্ধার স্ত্রী। বিএনপিতে কোনও মৌলবাদের অবস্থান নেই। বরং যারাই মৌলবাদের সঙ্গে সম্পৃক্ত হতে চেয়েছিল খালেদা জিয়া তাদের গ্রেপ্তার করে নিয়ন্ত্রণ করেছেন।  ফখরুল আরও বলেন, আওয়ামী লীগ জনবিচ্ছিন্ন হয়ে বন্দুক ও গায়ের জোড়ে ক্ষমতায় থাকার সকল অপচেষ্টা চালাচ্ছে। তাদের মূল উদ্দেশ্য একনায়কন্ত্র প্রতিষ্ঠা করা।

মির্জা ফখরুলকে মুলা ঝুলিয়ে রেখেছেন খালেদা জিয়া। ফখরুল সাহেব কখনও দলের মহাসচিব হতে পারবেন না। তারেক দেশে ফিরলে মা- ছেলে দলের নেতৃত্ব দেবেন। আসলে ফখরুল সাহেব কিছুই পাবেন না। তিনি অযথা দৌঁড়াচ্ছেন। আফশরাফের এমন বক্তব্যের জবাবে ফখরুল বলেন,‘সৈয়দ আশরাফ অনধিকার চর্চা করছেন’।

আরও পড়ুন

সর্বশেষ