বুধবার, মে ১৫, ২০২৪
প্রচ্ছদজাতীয়কুষ্টিয়ায় নৌকাডুবি: আরও ৬ লাশ উদ্ধার

কুষ্টিয়ায় নৌকাডুবি: আরও ৬ লাশ উদ্ধার

কুষ্টিয়ার দৌলতপুরে পদ্মায় নৌকাডুবির ঘটনায় বৃহস্পতিবার সকালে আরও ছয়জনের লাশ উদ্ধার করা হয়েছে। এ নিয়ে সাতজনের লাশ উদ্ধার করা হলো। এখনো নিখোঁজ রয়েছে পাঁচজন। গত মঙ্গলবার ঈদের দিনে আনন্দভ্রমণে গিয়ে বিকেল চারটার দিকে নৌকাটি ডুবে যায়। নৌকায় মাঝিসহ ১৯ জন ছিলেন। এর মধ্যে সাতজন তীরে পৌঁছাতে সক্ষম হন। নিখোঁজ থাকেন ১২ জন। গতকাল বুধবার সন্ধ্যায় একজনের লাশ উদ্ধার করা হয়। আজ সকালে উদ্ধার করা হলো আরও ছয়জনের লাশ।

জেলা প্রশাসক সৈয়দ বেলাল হোসেন সকালে বলেন, ‘ঘটনাস্থলে থেকে আট কিলোমিটার দূরে রায়টাঘাট এলাকা থেকে তিনটি, তালবাড়িয়া এলাকা থেকে দুটি ও পোলদিয়াড় এলাকা থেকে একটি লাশ উদ্ধার করা হয়েছে।’লাশগুলো উদ্ধারের পর স্বজনেরা তা শনাক্ত করেন। পরে পরিবারের কাছে লাশগুলো হস্তান্তর করা হয়। আজ উদ্ধার হয়েছে সাবরিনা সিদ্দিকা ওরফে বিভা (২০), শাহাজুল ইসলাম (২৪), শিপন আলী (২২), কালু মালিথা (১৮), শিখা খাতুন (১৮) ও বীথি আক্তারের (১০) লাশ।

গতকাল সন্ধ্যা সাড়ে ছয়টার দিকে কুমারখালী উপজেলার গড়াই নদীর এনায়েতপুর এলাকা থেকে মালা আক্তার ওরফে পলি নামের এক যাত্রীর লাশ উদ্ধার করা হয়। পলির চার বছরের মেয়ে কেয়ামণি এখনো নিখোঁজ। নৌকায় মালার স্বামী কাজলও ছিলেন। তাঁকে জীবিত উদ্ধার করা হয়েছে।

আরও পড়ুন

সর্বশেষ