রবিবার, মে ১৯, ২০২৪
প্রচ্ছদচট্রগ্রাম প্রতিদিনমিরসরাইয়ে জামায়াত আমিরের ওপর সন্ত্রাসী হামলা

মিরসরাইয়ে জামায়াত আমিরের ওপর সন্ত্রাসী হামলা

মিরসরাই জামায়াতের আমির নুরুল করিমের ওপর সন্ত্রাসী হামলার ঘটনা ঘটেছে। বুধবার দিবাগত রাত ১১ টায় উপজেলার ১০ নম্বর মিঠানালা ইউনিয়নে এই ঘটনা ঘটে। উপজেলা আমির নুরুল করিমের ছেলে মোহাম্মদ মিনহাজুল ইসলাম মহিম জানান, পরিবারের সাথে রাতে খাবার শেষে তার বাবা (নুরুল করিম) বাড়িতে অবস্থান করছিলেন। এ সময় স্থানীয় সুমন ও হান্নানের নেতৃত্বে দু’টি সিএনজিতে করে ১২/১৪ জনের একটি দল তাদের বাড়িতে এসে নুরুল করিমের নাম ধরে ডাকা ডাকি করতে থাকে। পরে তারা নুরুল করিমকে ঘর থেকে বের করে ধারালো অস্ত্র দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে মারাত্মক জখম করে পালিয়ে যায়। রাত ১২ টায় শেষ খবর পাওয়া পর্যন্ত অতিরিক্ত রক্তক্ষরণের কারনে তার অবস্থা আশংকাজনক বলে জানা গেছে।

নুরুল করিমের ছেলের দাবি হামলাকারী সন্ত্রাসীরা স্থানীয় ছাত্রলীগ-যুবলীগ কর্মী। তবে এ বিষয়ে জানতে চাইলে মিঠানালা ইউনিয়ন আ’লীগের সভাপতি ও একই ইউনিয়নের চেয়ারম্যান আবু তাহের ভূইয়া বলেন, আ’লীগ সন্ত্রাসের রাজনীতিতে বিশ্বাস করে না। আ’লীগের নামধারী কেউ এমন ঘটনা ঘটাতে পারে। তাই হামলার সঙ্গে সংশ্লিষ্টদের গ্রেফতারের জোর দাবি জানান তিনি।

মিরসরাই থানার ডিউটি অফিসার উপপরিদর্শক (এসআই) যশমন্ত জানান, জামায়াত আমিরের উপর হামলার ঘটনা শুনেছি। তবে বিস্তারিত জানা যায়নি। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। কিন্তু বিষয়টি নিয়ে এ পর্যন্ত কেউ থানায় কোন অভিযোগ করেনি।

আরও পড়ুন

সর্বশেষ