শুক্রবার, মে ৩, ২০২৪
প্রচ্ছদজাতীয়যশোরে নবদম্পতির আত্মহত্যা

যশোরে নবদম্পতির আত্মহত্যা

যশোরের বাঘারপাড়ায় বিদ্যুতের তারের দুই প্রান্তে ফাঁস লাগিয়ে আত্মাহুতি দিলেন এক নবদম্পতি।প্রেমের বিয়ে নিয়ে পরিবারে অশান্তি সৃষ্টি হওয়ায় এ ঘটনা ঘটেছে বলে প্রাথমিকভাবে জানা গেছে। আত্মাহুতি দেওয়া দু’জন হলেন- স্বামী যশোরের বাঘারপাড়া উপজেলার নরসিংহপুর গ্রামের নজিবুল ইসলামের ছেলে সেলিম হোসেন (২২) এবং তার স্ত্রী নাসরিন (১৯)। নাসরিনের বাবার বাড়ি পটুয়াখালী জেলায়। মঙ্গলবার দুপুরে এ আত্মহত্যার ঘটনার পর সন্ধ্যায় লাশ উদ্ধার করেছে পুলিশ।

মৃত সেলিম হোসেনের ভগ্নিপতি কামাল হোসেন  জানান, সেলিম ঢাকায় রডের কাজ করার সময় গার্মেন্টে কর্মরত নাসরিনের সঙ্গে প্রেম করে চলতি বছরের পহেলা বৈশাখে বিয়ে করে। কিন্তু এ বিয়ে নিয়ে পরিবারের মধ্যে অশান্তি ছিল। এ কারণে মঙ্গলবার দুপুরে তারা আত্মহত্যা করেছেন।

বাঘারপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাউয়ুম আলী সরদার  জানান, ঘরের আড়ায় বৈদ্যুতিক তার ঝুলিয়ে দুই প্রান্তে স্বামী-স্ত্রী গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে। খবর পেয়ে পুলিশ ঝুলন্ত লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতালে মর্গে পাঠায়।  তবে প্রেমজ সম্পর্ক মেনে না নেওয়ায় কারণে নাকি অন্য কারণে এ নবদম্পতি আত্মহত্যা করেছে তা খতিয়ে দেখছে পুলিশ।

আরও পড়ুন

সর্বশেষ