শুক্রবার, মে ১৭, ২০২৪
প্রচ্ছদআরো খবর......দেশ বিদেশের সবাই একটা সুস্থ নির্বাচনের জন্য সংলাপের কথা বলছে : গয়েশ্বর...

দেশ বিদেশের সবাই একটা সুস্থ নির্বাচনের জন্য সংলাপের কথা বলছে : গয়েশ্বর

সংলাপের জন্য বিএনপি অনন্তকাল অপেক্ষায় থাকবে না বলে জানিয়েছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়। মঙ্গলবার সন্ধ্যায় রাজধানীর ঢাকেশ্বরী মন্দিরে সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৩৩তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে আয়োজিত আলোচনা ও প্রার্থনা সভায় প্রধান অতিথির বক্তব্যে সরকারকে উদ্দেশ্য করে একথা বলেন তিনি। এ আলোচনা সভার আয়োজন করেন বাংলাদেশ  হিন্দু বৌদ্ধ খিস্ট্রান ঐক্য ফ্রন্ট।

এ সংগঠনের সাবেক সভাপাতি অ্যাডভোকেট গৌতম চক্রবর্তীর সভাপতিত্বে এতে বক্তব্য রাখেন, বিএনপির সহ ধর্ম বিষয়ক সম্পাদক জয়ন্ত কুমার কুণ্ড ও কল্যাণ পরিষদ নেতা অ্যাডভোকেট জন গোমেজ, বিএনপির কেন্দ্রীয় নেতা অর্পণা রায় দাস ও রমেশ দত্ত প্রমুখ।

গয়েশ্বর রায় বলেন, দেশ বিদেশের সবাই একটা সুস্থ নির্বাচনের জন্য সংলাপের কথা বলছে। কিন্তু প্রধানমন্ত্রী কাউকে তোয়াক্কা করছেন না, বরং বেসামাল কথাবার্তা বলছেন। তিনি বলেন, সে সময় বেশি দূরে নয়, যখন শেখ হাসিনা সংলাপ করবে কি করবে না সেজন্য জনগণ অপেক্ষা করবে না।

যদি সংলাপের মধ্যে সমাধান না হয় তাহলে দেশের মানুষ একটি নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন দিতে আওয়ামী লীগ সরকারকে বাধ্য করবেন বলে মন্তব্য করেন তিনি।

আরও পড়ুন

সর্বশেষ