সোমবার, মে ২০, ২০২৪
প্রচ্ছদসারা বিশ্বমুম্বাইয়ে বিলবোর্ড ভেঙে পড়ার ঘটনায় নিহত ১৪

মুম্বাইয়ে বিলবোর্ড ভেঙে পড়ার ঘটনায় নিহত ১৪

মুম্বাইয়ের ঘাটকোপারে ধূলিঝড়ে শত ফুট উচ্চতার বিশালাকৃতির একটি বিলবোর্ড ভেঙে পড়ার ঘটনায় সংশ্লিষ্ট সূত্রের বরাত দিয়ে ১৪ মৃত্যুর খবর নিশ্চিত করেছে ভারতীয় সংবাদ মাধ্যম এনডিটিভি। মুম্বাইয়ের ফায়ার সার্ভিস কর্মী এবং ভারতের ন্যাশনাল ডিজাস্টার রেসপন্স ফোর্স এখনো উদ্ধার অভিযান চালিয়ে যাচ্ছে। তারা এখন পর্যন্ত ৭০ জনকে আহত অবস্থায় উদ্ধার করেছে।

এর আগে সোমবার (১৩ মে) সন্ধ্যার দিকে একটি পেট্রলপাম্পের ওপর বিলবোর্ডটি ভেঙে পড়ে। একাধিক সংবাদ মাধ্যমে প্রকাশিত ছবিতে দেখা যায়, অবকাঠামোটি ঠিক পেট্রলপাম্পের ওপর গিয়ে পড়েছে এবং বিলবোর্ডের ধাতব কাঠামো পাম্পে থাকা বেশ কয়েকটি গাড়ির ছাদ ভেদ করে গেছে।

বিশালাকৃতির বিলবোর্ডটি ইগো মিডিয়া নামের একটি বিজ্ঞাপনী সংস্থা পুলিশ কল্যাণ কর্পোরেশনকে লিজ দেওয়া পুলিশ হাউজিং বিভাগের একটি প্লটে স্থাপন করেছিল। ওই জায়গায় ইগো মিডিয়ার চারটি বিলবোর্ড রয়েছে, যার একটি সোমবার সন্ধ্যায় ভেঙে পড়ে। মুম্বাই পুলিশ ইগো মিডিয়ার মালিক এবং এই ঘটনায় জড়িত অন্যদের বিরুদ্ধে মামলা দায়ের করেছে।

মহারাষ্ট্রের উপ-মুখ্যমন্ত্রী দেবেন্দ্র ফড়নাভিস এক্স হ্যান্ডলে এক পোস্টে লেখেন, রাজ্য সরকার ঘটনা তদন্তের নির্দেশ দিয়েছে।

আরও পড়ুন

সর্বশেষ