শুক্রবার, মে ১৭, ২০২৪
প্রচ্ছদচট্রগ্রাম প্রতিদিনবালির বাঁধ দিয়ে ঈগলের জয় রোধ করা যাবে না : সামশুল হক...

বালির বাঁধ দিয়ে ঈগলের জয় রোধ করা যাবে না : সামশুল হক চৌধুরী

পটিয়া উপজেলার কাশিয়াইশ ইউনিয়নের বিভিন্ন এলাকায় গণসংযোগকালে ঈগল প্রতীকের স্বতন্ত্র প্রার্থী হুইপ সামশুল হক চৌধুরী বলেছেন, বালির বাঁধ দিয়ে ঈগলের জয় রোধ করা যাবে না। যারা বিভিন্ন জায়গায় হামলা ও ভাংচুর চালিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভোটকে চ্যালেঞ্জ ছুড়ে দিচ্ছে তাদের পায়ের তলায় মাঠি নেই। হুমকি ধমকি দিয়ে নির্বাচন করা যায় না। আগামী ৭ জানুয়ারী ঈগলের জয় হবে, পটিয়াবাসীর জয় হবে, উন্নয়নের জয় হবে।

পটিয়ার নৌকার প্রার্থীর সামনে বিভিন্ন জায়গায় হামলার ঘটনা উল্লেখ করে তিনি বলেন, ভোট কি শুধু পটিয়ায়? প্রধানমন্ত্রী শেখ হাসিনা অবাধ ও অংশগ্রহণমূলক নির্বাচন চাচ্ছে। কোথাও কোনো হামলা ভাংচুর নেই। পটিয়ায় কেন এসব করে প্রধানমন্ত্রীর ভাবমূর্তি ক্ষুণ্ন করা হচ্ছে। সবকিছু উপেক্ষা করে ভয়ভীতি দূর করে আগামী ৭ জানুয়ারী ঈগল মার্কায় ভোট দিয়ে জয়যুক্ত করে পটিয়ার অসমাপ্ত উন্নয়ন কাজ সম্পাদন করার জন্য ভোটারদের প্রতি আহ্বান জানাই। এ সময় তিনি ব্যবসায়ীসহ বিভিন্ন মানুষের কাছে তার হ্যান্ডবিল বিতরণ করেন।

এ সময় উপস্থিত ছিলেন চট্টগ্রাম জেলা পরিষদ সদস্য দেবব্রত দাশ দেবু, পটিয়া উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান মাজেদা বেগম শিরু, দক্ষিণ জেলা আ. লীগর সদস্য আবু ছালেহ চৌধুরী, উপজেলা আ. লীগের সাংগঠনিক সম্পাদক এম এজাজ চৌধুরী, উপজেলা আ. লীগ নেতা নুরুল হুদা খান, এম ইদ্রিস অপুসহ স্থানীয় যুবলীগ ছাত্রলীগ ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

আরও পড়ুন

সর্বশেষ