সোমবার, মে ৬, ২০২৪
প্রচ্ছদচট্রগ্রাম প্রতিদিনইডেন নূর ইংলিশ স্কুলের বাৎসরিক কালচারাল কম্পিটিশন অনুষ্ঠিত

ইডেন নূর ইংলিশ স্কুলের বাৎসরিক কালচারাল কম্পিটিশন অনুষ্ঠিত

চট্টগ্রামের হাটহাজারী উপজেলার শিকারপুর ইউনিয়নের ইডেন নূর ইংলিশ স্কুলের “বাৎসরিক কালচারাল কম্পিটিশন ২০২৩” ০৫ অক্টোবর ২০২৩ বৃহস্পতিবার স্কুল প্রাঙ্গনে অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইডেন নূর ইংলিশ স্কুলের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান মোহাম্মদ খালেদ মাহমুদ।IMG-20231005-WA0016

কালচারাল কম্পিটিশনে আগত অভিভাবক ও শিক্ষার্থীদের উদ্দেশ্যে প্রধান অতিথি মোঃ খালেদ মাহমুদ বলেন, ইডেন নূর ইংলিশ স্কুল জেনারেল শিক্ষার পাশাপাশি নৈতিক, কালচারাল, ধর্মীয়, টেকনিকাল ও ক্রিয়েটিভ শিক্ষায় গুরুত্ব দিয়ে থাকে। পড়ালেখার পাশাপাশি শিক্ষার্থীদের দৈহিক গঠন, মানসিক ও সাংস্কৃতিক বিকাশ এবং টেকনিকাল মেধা উন্নয়নের লক্ষে ইডেন নূর ইংলিশ স্কুলের বর্তমান খেলার মাঠের বাইরে আরও বড় পরিসরে খেলার মাঠ, লাইব্রেরী, অডিটোরিয়াম ও কম্পিউটার ল্যাব তৈরির কাজ চলমান রয়েছে। আজকের কালচারাল কম্পিটিশন অনুষ্ঠানে ইডেন নূর ইংলিশ স্কুলের শিক্ষার্থীদের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণ দেখে অভিভূত।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ইডেন নূর ইংলিশ স্কুলের প্রিন্সিপাল মাহনূর তাসনিম।

সভাপতির বক্তব্যে তিনি বলেন, একটি শিক্ষিত, স্মার্ট ও মেধাসম্পন্ন প্রজন্ম গড়ে তোলার লক্ষ্য নিয়ে ইডেন নূর ইংলিশ স্কুল কাজ করে যাচ্ছে। এই লক্ষ্য পূরণে আমরা আপনাদের সকলের আন্তরিক সহযোগিতা কামনা করছি।

এ সময় আরও উপস্থিত ছিলেন ইডেন নূর ইংলিশ স্কুলের ভাইস-প্রিন্সিপাল মোঃ ইয়াসিন সেলিম সহ সকল শিক্ষক-শিক্ষিকা, কর্মকর্তা-কর্মচারী, শিক্ষার্থী ও অভিভাবক বৃন্দ।

ইডেন নূর ইংলিশ স্কুলের “বাৎসরিক কালচারাল কম্পিটিশন ২০২৩” এ কোরআন তেলওয়াত, হামদ ও নাত প্রতিযোগিতা, গীতা পাঠ, বাংলা কবিতা আবৃত্তি, ইংলিশ রিসাইটেশন, একক ও দ্বৈত সংগীত, একক নৃত্য প্রতিযোগিতায় প্রি-প্রাইমারি, প্রাইমারি ও হাই স্কুল তিনটি গ্রুপে ২২ টি ইভোন্টে ১৭০ জন শিক্ষার্থী চুড়ান্ত পর্বে অংশগ্রহণ করে এবং যেমন খুশী তেমন সাজো প্রতিযোগিতায় ২০ জন শিক্ষার্থী বিভিন্ন সাজ প্রদর্শন করে।

কালচারাল কম্পিটিশনের শেষে সকল ইভেন্টের প্রতিযোগিতায় শিক্ষার্থীদের মাঝ থেকে প্রথম, দ্বিতীয় ও তৃতীয় স্থান অধিকারীদের মাঝে পুরষ্কার বিতরন করা হয়।

আরও পড়ুন

সর্বশেষ