শুক্রবার, মে ৩, ২০২৪
প্রচ্ছদআরো খবর......ব্যাংকার্স ক্লাব অব বাংলাদেশের নতুন কার্যনির্বাহী পর্ষদ নির্বাচিত

ব্যাংকার্স ক্লাব অব বাংলাদেশের নতুন কার্যনির্বাহী পর্ষদ নির্বাচিত

ব্যাংকার্স ক্লাব অব বাংলাদেশ লিমিটেডের ২০২৩–২৫ সাল মেয়াদি কার্যনির্বাহী পর্ষদে মোহাম্মদ ইমতিয়াজ উদ্দিন সভাপতি ও শফিকুল ইসলাম ফকির সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন। মো. রাশেদ আকতার জ্যেষ্ঠ সহসভাপতি এবং মো. তহুরুল হক ও মো. মোফাজ্জল মামুন খান সহসভাপতি নির্বাচিত হন।prothomalo-bangla_2023-07_c468f803-8493-4cfd-b645-6ea3786a3260_Untitled_4

সংগঠনটি এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছে। এতে বলা হয়, আজ শুক্রবার ব্যাংকার্স ক্লাব অব বাংলাদেশের নতুন কার্যনির্বাহী পর্ষদের নির্বাচিত নেতাদের নাম ঘোষণা করা হয়েছে। এতে মো. মোস্তাফিজুর রহমান যুগ্ম সাধারণ সম্পাদক, খন্দকার শাফায়েত হোসেন সাংগঠনিক সম্পাদক, এ এইচ এম রকিবুল হক যুগ্ম সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হন। এ ছাড়া মাসরুর মাহমুদ অর্থ সম্পাদক, রশিদ–উন–নবী সাংস্কৃতিক সম্পাদক, মো. তারেক উদ্দিন প্রচার সম্পাদক, মোহাম্মদ আনোয়ারুল ইসলাম ক্রীড়া সম্পাদক ও এস এম এনামুল হক সামাজিক সম্পাদক নির্বাচিত হয়েছেন।

১০ জন কার্যনির্বাহী পর্ষদের সদস্য নির্বাচিত হয়েছেন। তাঁরা হলেন তারেক রেফাত উল্লাহ খান, শারমিন আখতার, সুবীর কুমার কুন্ডু, শেখ মোহাম্মদ আশফাক, মোহাম্মদ আবুল কাশেম, শারমীন আতিক, মোহাম্মদ খায়রুল হাসান, মো. রিয়াজুল ইসলাম, শফিকুল ইসলাম ও সাইফুল আহসান চৌধুরী।

ব্যাংকার্স ক্লাব অব বাংলাদেশ লিমিটেডের এবারের নির্বাচনে এস এম মঈনুল কবীর প্রধান নির্বাচন কমিশনার এবং সালাহ উদ্দীন আহমেদ ও মো. জুলফিকার আলী নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেন।

আরও পড়ুন

সর্বশেষ