মঙ্গলবার, মে ১৪, ২০২৪
প্রচ্ছদজাতীয়টেক্সটাইল ইঞ্জিনিয়ারদের সাথে মতবিনিময় করেছেন খালেদা জিয়া

টেক্সটাইল ইঞ্জিনিয়ারদের সাথে মতবিনিময় করেছেন খালেদা জিয়া

ডেস্ক রিপোর্ট (বিডি সময় ২৪ ডটকম)

জাতীয়তাবাদী ফোরামের টেক্সটাইল ইঞ্জিনিয়ারদের সাথে মতবিনিময় করেছেন বিএনপি চেয়ারপারসন ও বিরোধীদলীয় নেতা খালেদা জিয়া। শনিবার রাত ৯টায় চেয়ারপারসনের গুলশানের রাজনৈতিক কার্যালয়ে এ মতবিনিময় অনুষ্ঠিত হয়।  এ সময় বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য ড. আর এ গনি, ব্যারিস্টার রফিকুল ইসলাম মিয়া উপস্থিত ছিলেন। মতবিনিময় অনুষ্ঠানের শুরুতে টেক্সটাইল ইঞ্জিনিয়ার ফোরামের পক্ষ থেকে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে ফুল ও ক্রেস্ট দিয়ে শুভেচ্ছা জানানো হয়।

খালেদা জিয়া উপস্থিত ইঞ্জিনিয়ারদের উদ্দেশ্যে বক্তব্য রাখেন। তিনি সরকারকে নির্দলীয় তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচন দিতে বাধ্য করতে আগামী দিনের সকল কর্মসূচি সফল করার জন্য সকলের প্রতি আহবান জানান।

খালেদা জিয়া বলেন, দেশের অধিকাংশ মানুষ সুষ্ঠু নির্বাচনের স্বার্থে তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচন চায়। কিন্তু সরকার তাদের ক্ষমতা চিরস্থায়ী করতে ষড়যন্ত্রের নির্বাচন করার চেষ্টা করছে। এই নির্বাচন যাতে না করতে পারে সে জন্য সকলকে ঐক্যবদ্ধ হয়ে  আন্দোলনের তাগিদ দেন।

টেক্সটাইল ইঞ্জিনিয়ার্স ফোরামের প্রেসিডেন্ট ইঞ্জিনিয়ার মহিউদ্দিন আহমেদ সেলিম, সিনিয়র ভাইস প্রেসিডেন্ট ইঞ্জিনিয়ার মো:এনায়েত হোসেন, সেক্রেটারি জেনারেল ইঞ্জিনিয়ার এ কে এম মহসিন আহমেদ, উপদেষ্টা প্রফেসর সৈয়দ ফখরুল হাসান মুরাদ, সিনহা প্লেনিং গ্রুপের পরিচালক ড. আফতাবউদ্দিন হোসেন চৌধুরী, এনটিসি ফেব্রিক্স লিমিটেড এর ব্যবস্থাপনা পরিচালক ইঞ্জি. এহসানুল করীম কায়সার, ইঞ্জি. দৌলতুজ্জামান আনসারী, ইঞ্জি. বদরুদ্দোজা খান, ইঞ্জি. আব্দুস সোবহান, প্রফেসর ড. ইঞ্জি. মো. জুলহাস উদ্দিন, প্রফেসর ড. মো: ইঞ্জি.আইয়ূব নবী খান, ড. মশিউর রহমান খান, ইঞ্জি. সৈয়দ সাঈদ মনির, ইঞ্জি. গোলাম কবীর সায়গল, টেক্সটাইল ইঞ্জিনিয়ার্স  ফোরামের যুগ্ম সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার সিরাজুল ইসলাম, ইঞ্জি. এস এম মিজানুর রহমানসহ প্রায় শতাধিক ইঞ্জিনিয়ার  এবং  দি ইনস্টিটিউশন অব ইঞ্জিনিয়ারিং অ্যান্ড টেকনোলজির নব নির্বাচিত ১৭ জন প্রকৌশলী মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন।

আরও পড়ুন

সর্বশেষ