শনিবার, মে ৪, ২০২৪
প্রচ্ছদআরো খবর......আগামীতে পুলিশের উপর আক্রমন করা হলে পাল্টা আক্রমন : স্বরাষ্ট্রমন্ত্রী

আগামীতে পুলিশের উপর আক্রমন করা হলে পাল্টা আক্রমন : স্বরাষ্ট্রমন্ত্রী

চট্টগ্রাম অফিস (বিডি সময় ২৪ ডটকম)

আগামীতে পুলিশের উপর আক্রমন করা হলে পাল্টা আক্রমন করা হবে বলে জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী ড. মহিউদ্দিন খান আলমগীর। তিনি বলেন, এধরণের আক্রমন সামনে থেকে আর স্বাভাবিকভাবে নেওয়া হবে না। বৃহস্পতিবার বিকাল সাড়ে তিনটায় নগরীর এনায়েত বাজার মোড়ে পরিদর্শনকালে সাংবাদিকদের এসব কথা বলেন তিনি।

প্রসঙ্গত, মঙ্গলবার যুদ্ধাপরাধের দায়ে জামায়াতের সহকারি সেক্রেটারি কাদের মোল্লার ফাঁসির রায়ের পর এনায়েত বাজার মোড়ে পুলিশের গাড়িতে অগ্নি সংযোগ ও পুলিশের উপর হামলা চালায় জামায়াত শিবির।

মন্ত্রী বলেন, যারা এ ধরণের ধ্বংসাত্মক কাজ করছে তারা সমাজের শত্রু, জনগণের শত্রু। যারা এ ধরণের ধ্বংসাত্মক কার্যক্রম চালাচ্ছে এবং যারা অর্থায়ন করছে তাদের রেহায় দেওয়া হবে না।

মন্ত্রী বলেন, সর্বোচ্চ সহিষ্ণুতার মধ্যে দিয়ে পুলিশবাহিনী কাজ করেছে। সাতকানিয়ায় তাই প্রমানিত হয়েছে। যারা আক্রমন করেছে তাদের সাবধান করে দিয়ে বলতে চায় তারা কেউ রেহায় পাবে না।

এসময় উপস্থিত ছিলেন চট্টগ্রাম জেলা প্রশাসক আবদুল মান্নান, পুলিশের চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি নওশের আলী খান, সিএমপি কমিশনার শফিকুল ইসলাম, চট্টগ্রাম জেলা পুলিশ সুপার একেএম হাফিজ আকতার, র‌্যাব ৭ এর পরিচালক কমান্ডার এম সাহেদ করিম।

আরও পড়ুন

সর্বশেষ