শনিবার, মে ১৮, ২০২৪
প্রচ্ছদটপদলীয় সরকারের অধীনে নির্বাচন হলে বিলীন হবে আ.লীগ: মওদুদ

দলীয় সরকারের অধীনে নির্বাচন হলে বিলীন হবে আ.লীগ: মওদুদ

ষ্টাফরিপোর্টার (বিডিসময়২৪ডটকম)

দলীয় সরকারের অধীনে আগামী জাতীয় নির্বাচন দিলে আওয়ামী লীগ ক্রমান্বয়ে বিলীন হয়ে যাবে বলে মন্তব্য করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমদ।
আজ শুক্রবার সকালে জাতীয় প্রেস ক্লাবে বাংলাদেশ ইয়ুথ ফোরাম আয়োজিত ‘গ্রামীণ ব্যাংক ও ড. মুহাম্মদ ইউনূসকে নিয়ে সরকারের ষড়যন্ত্র এবং অর্থনীতির ভবিষ্যৎ’ শীর্ষক আলোচনা সভায় তিনি এ মন্তব্য করেন।
মওদুদ বলেন, ‘নির্দদলীয় নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন দিলে আওয়ামী লীগ খুব বেশি হলে নির্বাচনে হেরে বিরোধী দলে যাবে। সরকারের মদদপুষ্ট গণজাগরণ মঞ্চের কারণেই সরকারের জনপ্রিয়তা কমেছে ও সিটি নির্বাচনে শোচনীয় পরাজয় হয়েছে।’
গ্রামীণ ব্যাংক নিয়ে সরকারের বিভিন্ন পদক্ষেপের সমালোচনা করে তিনি বলেন, ‘বিএনপি ক্ষমতায় গেলে গ্রামীণ ব্যাংকের ক্ষমতা ফিরেয়ে দেবে। এমনকি ব্যাংকটির মালিকানায় সরকারের কোনো প্রভাব থাকবে না।’
সংগঠনের প্রধান পৃষ্ঠপোষক হায়দার আহমেদ খানের সভাপতিত্বে সভায় আরও বক্তৃতা করেন বিএনপির যুগ্ম-মহাসচিব ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন, যুবদলের সভাপতি অ্যাডভোকেট সৈয়দ মোয়াজ্জেম হোসেম আলাল, এলডিপির সিনিয়র যুগ্ম-মহাসচিব সাহাদাত হোসেন সেলিম, স্বাধীনতা ফোরামের সভাপতি আবু নাসের মো. রহমাতুল্লাহ প্রমুখ।

আরও পড়ুন

সর্বশেষ