শুক্রবার, মে ১৭, ২০২৪
প্রচ্ছদদেশজুড়েআয়েশা ফয়েজের দ্বিতীয় জানাজা নেত্রকোনায় অনুষ্ঠিত

আয়েশা ফয়েজের দ্বিতীয় জানাজা নেত্রকোনায় অনুষ্ঠিত

প্রখ্যাত কথাসাহিত্যিক প্রয়াত হুমায়ূন আহমেদের মা আয়েশা ফয়েজের দ্বিতীয় নামাজে জানাজা নেত্রকোনার মোহনগঞ্জ পৌরশহরের দৌলতপুরে অনুষ্ঠিত হয়েছে। রোববার সকাল ১০টার দিকে গ্রামের শেখ বাড়ির চালকল প্রাঙ্গণে এ জানাজা অনুষ্ঠিত হয়। বেলা ১১টায় তার দাফন সম্পন্ন হবে। জানাজায় মরহুমার দুই ছেলে অধ্যাপক জাফর ইকবাল ও কার্টুনিস্ট আহসান হাবিব, ছোটভাই পৌর মেয়র মাহবুবুন্নবী শেখ, মোহনগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মোজাম্মেল হক, উপজেলা পরিষদের চেয়ারম্যান শফিকুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মজিবুর রহমান কাঁচা মিয়া, সাবেক মেয়র শহীদ ইকবালসহ সর্বস্তরের লোকজন অংশ নেয়।

এর আগে মোহনগঞ্জ উপজেলা প্রশাসনসহ বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন মরদেহে ফুলেল শ্রদ্ধা জানায়। আয়েশা ফয়েজের ছোটভাই মাহবুবুন্নবী শেখ জানান, তার বোনের ইচ্ছানুযায়ী শেখ বাড়ির পারিবারিক কবরস্থানে মা খায়রুন্নেছার কবরের পাশে তাকে দাফন করা হবে।

শনিবার সকাল ৭টার দিকে রাজধানীর ল্যাবএইড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আয়েশা ফয়েজ মারা যান। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮৫ বছর। পরে রাত ৯টা ১০ মিনিটে আলিফ মেডিকেলের লাশবাহী একটি গাড়িতে করে তার মরদেহ নেত্রকোনায় বাবার বাড়িতে পৌঁছায়। মরদেহ রাতে গাড়িতেই রাখা হয়। আয়েশা ফয়েজের বাবা প্রয়াত আবুল হোসেন শেখ। আবুল শেখের ৬ ছেলে ও মেয়ের মধ্যে তিনি ছিলেন সবার বড়।

আরও পড়ুন

সর্বশেষ