বৃহস্পতিবার, মে ১৬, ২০২৪
প্রচ্ছদঅর্থ ও বানিজ্য সময়দিন-রাত ২৪ ঘন্টা এক পয়সা কলরেটে কথা বলতে পারবেন এয়ারটেল

দিন-রাত ২৪ ঘন্টা এক পয়সা কলরেটে কথা বলতে পারবেন এয়ারটেল

airtel_দিন-রাত ২৪ ঘন্টা সারাদেশে এক পয়সা কলরেট নিয়ে ‘সবাই এক’ নামে নতুন প্যাকেজ বাজারে আনলো এয়ারটেল বাংলাদেশ। প্যাকেজটির মাধ্যমে কোনো শর্ত কিংবা সময়ের বাধ্যবাধকতা ছাড়াই প্রতিসেকেন্ড এক পয়সা কলরেটে কথা বলতে পারবেন এয়ারটেল গ্রাহকেরা। বুধবার রাজধানীর রেডিসন হোটেলে আনুষ্ঠানিকভাবে এই ট্যারিফটি উদ্বোধন করেন এয়ারটেল বাংলাদেশের ম্যানেজিং ডিরেক্টর ও সিইও পিডি শর্মা।

তিনি বলেন, প্যাকেজটি বাংলাদেশের সবচেয়ে সহজলভ্য মোবাইল প্ল্যান। এটি গ্রাহককে তার ট্যারিফের সঙ্গে যুক্ত বিভিন্ন বিধি নিষেধ থেকে মুক্ত করবে এবং সম্পূর্ণ স্বচ্ছতা ও স্বস্তি দেবে। আমরা বিশ্বাস করি এই উদ্যোগটি এয়ারটেল ব্র্যন্ডকে আরো শক্তিশালী করবে এবং বাংলাদেশের মোবাইল সেবা বৃদ্ধিতে ভূমিকা রাখবে। প্যাকেজটি এয়ারটেল বাংলাদেশের বর্তমান সকল গ্রাহকের জন্য প্রযোজ্য। এয়ারটেলের সকল নতুন গ্রাহক ৯০ দিনের জন্য এক পয়সা প্রতি সেকেন্ড ফ্ল্যাট রেট উপভোগ করতে পারবেন। এছাড়াও বর্তমান গ্রাহকেরা ২৪ টাকা রিচার্জের মাধ্যমে ৩০ দিন মেয়াদ পাবেন।

সম্প্রতি এয়ারটেলের একটি জরিপে দেখা গেছে, দেশের ৭৭ ভাগ মোবাইল ফোন ব্যবহারকারী তাদের কলরেট জানে না। বাকীদের ১৮ ভাগ কলরেট নিয়ে সন্তুষ্ট নয়। আর ৮০ শতাংশ ব্যবহারকারী জানে না তারা কি প্যাকেজ ব্যবহার করছে। তাই এয়ারটেল সবার জন্য নির্ঝঞ্ঝাট এই প্যাকেজ বাজারে এনেছে বলেন জানান পিডি শর্মা। অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন- এয়ারটেল বাংলাদেশের চিফ অপারেশন অফিসার রাজনীশ কওল, চিফ সার্ভিস অফিসার রুবাবা দৌলা মতিন, চিফ হিউমান রিসোর্স অফিসার নুর মোহাম্মদ এবং হেড অব মার্কেটিং মীর নওবত আলী।

আরও পড়ুন

সর্বশেষ