বৃহস্পতিবার, মে ১৬, ২০২৪
প্রচ্ছদখেলার সময়১১ অক্টোবর ব্রাজিলের বিপক্ষে মাঠে নামবে আর্জেন্টিনা

১১ অক্টোবর ব্রাজিলের বিপক্ষে মাঠে নামবে আর্জেন্টিনা

আগামী ১১ অক্টোবর ব্রাজিলের বিপক্ষে মাঠে নামবে আর্জেন্টিনা। এর তিন দিন পর হংকংয়ের বিপক্ষে লিওনেল মেসির দল। আর এ দুটি প্রীতি ম্যাচকে সামনে রেখে দলের নতুন কোচ জেরার্ডো টাটা মার্টিনো দল ঘোষণা করেছেন। মার্টিনোর দলে এবারো জায়গা হয়নি ২০১১ সালের পর থেকে জাতীয় দলের বাইরে থাকা আর্জেন্টাইন তারকা কার্লোস তেভেজের। জুভেন্টাসের হয়ে শেষ তিন ম্যাচে তিন গোল করেও ঠাঁই পান নি তেভেজ। তার গোলেই সান সিরোর ম্যাচে এসি মিলানকে হারিয়েছে জুভিরা।

জুভেন্টাসের এ তারকার জায়গা না মিললেও তার ক্লাব সতীর্থ রবার্তো পেরেয়রা জায়গা হয়েছে আর্জেন্টাইন স্কোয়াডে। এছাড়া নতুন করে আবারো ডাক পেয়েছেন প্যারিস সেইন্ট জার্মেইনের প্লেমেকার জাভিয়ের পাস্তোরের। লিওনেল মেসিকে অধিনায়ক করে ১৯ সদস্যের দল ঘোষণা করেছে আর্জেন্টিনা ফুটবল এসোসিয়েশন। বিশ্বকাপ ফাইনালের ফিরতি প্রীতি ম্যাচে জার্মানির বিপক্ষে চোটের কারণে খেলতে পারেন নি মেসি। সে ম্যাচে মেসিকে ছাড়াই ৪-২ গোলে জয় পায় মার্টিনোর শিষ্যরা।

আর্জেন্টিনা দলঃ
গোলরক্ষকঃ সার্জিও রোমেরো এবং নাহুয়েল গুজম্যান।

ডিফেন্ডারঃ মার্কোস রোহো, ফেডরিকো ফার্নান্দেজ, পাবলো জাবালেতা, মার্টিন ডেমিসিলিচ, মাতিও মুসাচিহো এবং সান্তিয়াগো ভারজিনি।

মিডফিল্ডারঃ জাভিয়ের মাসচেরানো, লুকাস বিগলিয়া, জাভিয়ের পাস্তোরে, রবার্তো পেরেয়রা, অ্যাঞ্জেল ডি মারিয়া, এরিক লামেলা, ইনজো পেরেজ এবং নিকোলাস গাইতান।

ফরোয়ার্ডঃ লিওনেল মেসি, গঞ্জালো হিগুয়েন এবং সার্জিয়ো আগুয়েরো।

আরও পড়ুন

সর্বশেষ