শুক্রবার, মে ৩, ২০২৪
প্রচ্ছদখেলার সময়সাকিবের নিষেধাজ্ঞা প্রত্যাহার দাবিতে মানববন্ধন

সাকিবের নিষেধাজ্ঞা প্রত্যাহার দাবিতে মানববন্ধন

তারকা ক্রিকেটার ও বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসানের উপর থেকে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) নিষেধাজ্ঞা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন হয়েছে। বুধবার দুপুরে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় শহীদ মিনারে এ ম‍ানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধনে সাকিবের উপর থেকে নিষেধাজ্ঞা প্রত্যাহার, কোচ হাথুরীসিংহকে বরখাস্ত, বিসিবির সভাপতি নাজুমুল হাসান পাপন, আকরাম খান ও খালেদ মাহমুদ সুজনসহ বিসিবি’র ‘অযোগ্য’ কর্মকর্তাদের অপসারণের দাবি জানানো হয়।

সাকিব আল হাসানের বিরুদ্ধে উত্থাপিত অভিযোগগুলো উদ্দেশ্যপ্রনোদিত উল্লেখ্য করে ইতিহাস বিভাগের স্লাতকোত্তর শ্রেণির শিক্ষার্থী মাহিদুল ইসলাম মাহি বলেন, ভারতীয়দের চক্রান্তে সাকিব আল হাসানকে ধ্বংস করা হচ্ছে কি না সেটা ভেবে দেখা উচিত। ভূগোল ও পরিবেশ বিভাগের স্নাতকোত্তর বিভাগের শিক্ষার্থী ও ক্রিকেটার আহমেদ রিয়াদ বলেন, শাস্তি কি সাকিবকে দেওয়া হয়েছে নাকি বাংলাদেশের ক্রিকেটকে দেওয়া হয়েছে সেটা বিসিবির ভেবে দেখা উচিত।

দেশের ক্রিকেটের স্বার্থে সাকিব আল হাসানের উপর থেকে নিষেধাজ্ঞা তুলে নেওয়ার জন্য রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করেন শিক্ষক ও শিক্ষার্থীরা। মানববন্ধনে জার্নালিজম এন্ড মিডিয়া স্টাডিজ বিভাগের প্রভাষক শেখ আদনান ফাহাদ, উজ্জ্বল কুমার মন্ডলসহ বিশ্ববিদ্যালয়ের দুই শতাধিক শিক্ষক-শিক্ষার্থী উপস্থিত ছিলেন।

আরও পড়ুন

সর্বশেষ