রবিবার, এপ্রিল ২৮, ২০২৪
প্রচ্ছদচট্রগ্রাম প্রতিদিনUiTM ও আইআইইউসির মধ্যে MoA সাক্ষর

UiTM ও আইআইইউসির মধ্যে MoA সাক্ষর

আন্তর্জাতিক ইসলামী বিশ্ববিদ্যালয় চট্টগ্রাম (আইআইইউসি) ও Universiti Teknologi MARA (UiTM) মধ্যে Memorandum of Agreement (MoA) সাক্ষরিত। ০৩ মার্চ ২০২৪ রবিবার আইআইইউসির কনফারেন্স কক্ষে উভয় বিশ্ববিদ্যালয়ের প্রতিনিধিদের উপস্থিতিতে এই MoA সাক্ষরিত হয়।

এ সময় আন্তর্জাতিক ইসলামী বিশ্ববিদ্যালয় চট্টগ্রাম (আইআইইউসি) এর উপাচার্য প্রফেসর আনোয়ারুল আজিম আরিফ, আইআইইউসি বোর্ড অব ট্রাস্টিজ এর ভাইস চেয়ারম্যান প্রফেসর ড. কাজী দ্বীন মোহাম্মদ, আইআইইউসি উপ-উপাচার্য প্রফেসর ড. মোহাম্মদ মছরুরুল মওলা, ট্রেজারার প্রফেসর ড. মোহাম্মদ হুমায়ুন কবির সহ Universiti Teknologi MARA (UiTM) এর পক্ষে প্রতিনিধি হিসেবে উপস্থিত ছিলেন UiTM এর অ্যাকাউন্টিং রিসার্চ ইন্সটিটিউট (ARI) এর প্রধান এসোসিয়েট প্রফেসর ড. নূর বলকিশ জাকারিয়া, এসোসিয়েট প্রফেসর ড. হাইনুরাকমা রাহিম, এসোসিয়েট প্রফেসর ড. মোহাম্মদ নাজমুল হক, আইআইইউসি আইকিউএসির ডিরেক্টর প্রফেসর ড. দেলোয়ার হোসেন, সিআরপির ডিরেক্টর জেনারেল প্রফেসর ড. মোঃ নাজমুল হক নদভী, রেজিস্ট্রার এএফএম আক্তারুজ্জামান কায়সার, আইএএসডব্লিউডির ভারপ্রাপ্ত পরিচালক মোঃ মাহফুজুর রহমান, ফ্যাকাল্টি ডীনবৃন্দ, ডিপার্টমেন্ট চেয়ারম্যান বৃন্দ, ডিভিশন চেয়ারম্যান ও ডিরেক্টর বৃন্দ উপস্থিত ছিলেন।

সাক্ষরিত MoA এর মধ্যে যৌথ গবেষণা, শিক্ষক ও শিক্ষার্থী বিনিময় সহ আরও গুরুত্বপূর্ণ বিষয় অতর্ভূক্ত রয়েছে। UiTM প্রতিনিধিদের আইআইইউসির পক্ষ থেকে সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়। পরে অতিথিরা আইআইইউসি ক্যাম্পাস পরিদর্শন করেন।

এর আগে আইআইইউসি ফ্যাকাল্টি অব বিজনেস স্টাডিজ ও শরীয়াহ ফ্যাকাল্টির উদ্যোগে গবেষক ও শিক্ষকদের জন্য Impactful Publication and Professional Advancement বিষয়ক পৃথক দুটি ওয়ার্কশপের আয়োজন করা হয়, যেখানে UiTM থেকে আগত প্রতিনিধি বৃন্দ মূল্যবান লেকচার প্রদান করেন

আরও পড়ুন

সর্বশেষ