বৃহস্পতিবার, মে ২, ২০২৪
প্রচ্ছদচট্রগ্রাম প্রতিদিনপটিয়ায় ট্রেনের ধাক্কায় দুমড়ে-মুচড়ে গেল দুটি অটোরিকশা

পটিয়ায় ট্রেনের ধাক্কায় দুমড়ে-মুচড়ে গেল দুটি অটোরিকশা

চট্টগ্রামের পটিয়ায় কক্সবাজার থেকে ছেড়ে আসা ঢাকাগামী স্পেশাল ট্রেনের ধাক্কায় দুমড়ে-মুচড়ে গেছে দুটি সিএনজিচালিত অটোরিকশা। এতে অটোরিকশাগুলো প্রায় ১০ ফুট দূরে ছিটকে পড়ে।

বুধবার রাত সাড়ে ৯টার দিকে পটিয়া রেলওয়ে স্টেশন এলাকায় এ ঘটনা ঘটে। এ সময় অটোরিকশার পাশে দাঁড়ানো দুই সিএনজিচালক গুরুতর আহত হন।

আহতরা হলেন- মো. আমীর আলম (৫৫) ও মো. বেলাল (৫০)। আহতদের উদ্ধার করে পটিয়া স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়েছে। গুরুতর হওয়ায় তাদেরকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

পটিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি, তদন্ত) সাইফুল ইসলাম জানান, জব্দ করা অটোরিকশাগুলো আগামীকাল জিআরপি পুলিশের কাছে হস্তান্তর করা হবে।

প্রত্যক্ষদর্শী পটিয়া রেলওয়ে বুক স্টলের মালিক ফারুকুর রহমান বিঞ্জু জানান, রাত সাড়ে ৯টার দিকে কক্সবাজার থেকে ছেড়ে আসা ঢাকাগামী স্পেশাল ট্রেন রেলস্টেশন এলাকায় আসলে পাশেই দাঁড়ানো ছিল বেশ কয়েকটি সিএনজিচালিত অটোরিকশা। দ্রুতগামী ট্রেনের ধাক্কায় দুটি সিএনজি দুমড়ে-মুচড়ে যায়। এ সময় পাশে দাঁড়িয়ে থাকা দুই অটোরিকশা চালক গুরুতর আহত হন।

পটিয়া রেলস্টেশনের অতিরিক্ত দায়িত্বে থাকা স্টেশন মাস্টার শেখ আহমদ জানান, এখানে অবৈধভাবে সিএনজির পার্কিং বানানোর ফলে স্টেশন এলাকায় যানজট লেগে থাকে। এখানে প্রায়ই দুর্ঘটনা ঘটে।

আরও পড়ুন

সর্বশেষ