বৃহস্পতিবার, মে ২, ২০২৪
প্রচ্ছদচট্রগ্রাম প্রতিদিনলোহাগাড়ায় এক গৃহবধূর আত্মহত্যা

লোহাগাড়ায় এক গৃহবধূর আত্মহত্যা

পারিবারিক কলহের জের ধরে লোহাগাড়ায় এক গৃহবধূর আত্মহত্যার ঘটনা ঘটেছে। বুধবার (২১ ফেব্রুয়ারি) উপজেলার বড়হাতিয়া ইউনিয়নের হাদুর পাড়ায় উক্ত ঘটনা ঘটেছে।

নিহত গৃহবধূর নাম কাজি মরিয়ম লামিয়া (১৯)। সে বড়হাতিয়া হাদুর পাড়ার শহীদুল ইসলামের স্ত্রী এবং বাঁশখালী উপজেলার বৈলছড়ি এলাকার ইছহাকের কন্যা।

স্থানীয় ও পারিবারিক সূত্রে জানা গেছে, বিগত ৭মাস পুর্বে বড়হাতিয়া হাদুর পাড়ার শহীদুল ইসলামের সাথে বাঁশখালী উপজেলার বৈলছড়ি এলাকার ইছহাকের মেয়ের বিয়ে হয়েছিল। কিছুদিন ধরে তাদের মধ্যে পারিবারিক কলহ চলছিল।গতকাল মঙ্গলবার রাতে স্বামী-স্ত্রী ঘুমিয়ে পড়ে।

আজ বুধবার সকাল ১১টার দিকে ঘুম থেকে জেগে উঠে গলায় ওড়না পেঁচিয়ে ফাঁসিতে ঝুলন্ত অবস্থায় দেখতে পান। স্বামী ও প্রতিবেশীরা গৃহবধূকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

খবর পেয়ে থানার এসআই মাসুদ পারভেজ সঙ্গীয় পুলিশ ফোর্সদের সাথে ঘটনাস্থল পরিদর্শন করে লাশ উদ্ধার করে থানা হেফাজতে নিয়ে আসে।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক ডাঃ মোঃ সোহেল চৌধুরী জানান, দুপুর ২টার দিকে এক মহিলাকে হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসা হলে তাঁকে ইসিজি করে মৃত অবস্থায় পাওয়া যায়। তার গলায় হ্যাংগিং এর একটি কালো দাগের চিহ্ন রয়েছে।

বড়হাতিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান বিজয় কুমার বড়ুয়া বলেন, পারিবারিক ঝগড়ার সূত্র ধরে এক গৃহবধূ আত্মহত্যা করেছে। আমরা জানতে পেরে থানায় খবর দিলে পুলিশ এসে লাশ উদ্ধার করেছে।

লোহাগাড়া থানা অফিসার ইনচার্জ (ওসি) রাশেদুল ইসলাম  বলেন, গৃহবধূর আত্মহত্যার খবর পেয়ে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়। মৃত্যুর যথাযথ কারণ নির্ধারণ করতে লাশটি ময়না তদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। এ বিষয়ে যথাযথ আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

আরও পড়ুন

সর্বশেষ