শনিবার, মে ৪, ২০২৪
প্রচ্ছদচট্রগ্রাম প্রতিদিনমানসম্মত শিক্ষা কার্যক্রম পরিচালনায় আইআইইউসি বদ্ধ পরিকর

মানসম্মত শিক্ষা কার্যক্রম পরিচালনায় আইআইইউসি বদ্ধ পরিকর

মানসম্মত শিক্ষা কার্যক্রম পরিচালনায় আইআইইউসি বদ্ধ পরিকর। আন্তর্জাতিক ইসলামী বিশ্ববিদ্যালয় চট্টগ্রাম (আইআইইউসি) এর এক মতবিনিময় সভায় উপস্থিত বক্তারা এ কথা বলেন।

২৩ জানুয়ারী ২০২৩ মঙ্গলবার অনুষ্ঠিত মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন আন্তর্জাতিক ইসলামী বিশ্ববিদ্যালয় চট্টগ্রাম (আইআইইউসি) এর বোর্ড অব ট্রাস্টিজ এর মাননীয় চেয়ারম্যান প্রফেসর ড. আবু রেজা মুহাম্মদ নেজামুদ্দিন নদভী, বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর আনোয়ারুল আজিম আরিফ, বোর্ড অব ট্রাস্টিজ এর ভাইস-চেয়ারম্যান প্রফেসর ড. কাজী দ্বীন মোহাম্মদ, বোর্ড অব ট্রাস্টিজ এর সদস্য ও ফাইন্যান্স কমিটির চেয়ারম্যান প্রফেসর ড. ইঞ্জিনিয়ার রশীদ আহমেদ চৌধুরী, বোর্ড অব ট্রাস্টিজ এর সদস্য ও মিডিয়া, প্রেস, পাবলিকেশন এন্ড এডভারটাইজম্যান্ট কমিটির চেয়ারম্যান মোহাম্মদ খালেদ মাহমুদ, বোর্ড অব ট্রাস্টিজ এর সদস্য ও ফিমেল একাডেমিক জোনের চেয়ারম্যান মিসেস রিজিয়া রেজা চৌধুরী, আইআইইউসির উপ-উপাচার্য প্রফেসর ড. মোহাম্মদ মছরুরুল মওলা, ট্রেজারার প্রফেসর ড. মোহাম্মদ হুমায়ুন কবির, রেজিস্ট্রার এএফএম আক্তারুজ্জামান কায়সার।

সভায় আইআইইউসির ব্যাচেরল প্রোগ্রাম স্প্রিং-২০২৪ সেশনের ক্লাস যথারীতি পহেলা জানুয়ারী থেকে শুরু হওয়ায় সন্তোষ প্রকাশ করা হয়। এছাড়াও সভায় শৃঙ্খলা কমিটির সভা, ইন্সটিউট অব কোয়ালিটি এসুরেন্স সেল (আইকিউএসি) এর সভা, সিলেকশন কমিটির সভা, ফাইন্যান্স কমিটির সভা সহ আইআইইউসির সার্বিক কার্যক্রম নিয়ে আলোচনা হয় এবং বিশ্ববিদ্যালয়ের সার্বিক কার্যক্রম সুষ্ঠু ও সুন্দরভাবে পরিচালিত হওয়ায় সন্তোষ প্রকাশ করে বিভিন্ন দিকনির্দেশনা প্রদান করা হয়।

আরও পড়ুন

সর্বশেষ