সোমবার, মে ৬, ২০২৪
প্রচ্ছদচট্রগ্রাম প্রতিদিনচুয়েটে তথ্য অধিকার বিষয়ে সচেতনতামূলক কর্মশালা ও র‌্যালি অনুষ্ঠিত

চুয়েটে তথ্য অধিকার বিষয়ে সচেতনতামূলক কর্মশালা ও র‌্যালি অনুষ্ঠিত

চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (চুয়েট)-এর তথ্য অধিকার ব্যবস্থাপনা কমিটির আয়োজনে তথ্য অধিকার বিষয়ে সচেতনতামূলক কর্মশালা ও র‌্যালি অনুষ্ঠিত হয়েছে।  বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার দপ্তরের অধীন নিরাপত্তা শাখার কর্মরত কর্মকর্তা-কর্মচারীদের নিয়ে এই কর্মশালা ও র‌্যালির আয়োজন করা হয়। আজ ২৪শে সেপ্টেম্বর (রবিবার) ২০২৩ খ্রি. সকাল ১০:৫০ ঘটিকায়  বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবনের কাউন্সিল কক্ষে আয়োজিত উক্ত কর্মশালায় সভাপতিত্ব করেন চুয়েটের তথ্য অধিকার ব্যবস্থাপনা কমিটির সভাপতি ও ফোকাল পয়েন্ট গণিত বিভাগের অধ্যাপক ড. আশুতোষ সাহা।

এ সময় উপস্থিত ছিলেন তথ্য অধিকার ব্যবস্থাপনা কমিটির সদস্য ও পুরকৌশল বিভাগের অধ্যাপক ড. মো. মইনুল ইসলাম, কমিটির সদস্য ও সহকারী রেজিস্ট্রার (সমন্বয়) মুহাম্মদ রাশেদুল ইসলাম, সদস্য ও সহকারী রেজিস্ট্রার (আইন ও এস্টেট) মো. জোবায়ের হোসেন। অনুষ্ঠান পরিচালনা করেন কমিটির সদস্য সচিব ও বিকল্প ফোকাল পয়েন্ট উপ-পরিচালক (তথ্য ও প্রকাশনা) মোহাম্মদ ফজলুর রহমান। এছাড়া নিরাপত্তা শাখার সহকারী পরিচালক মো. আনিসুজ্জামানা খান, সিকিউরিটি অফিসার মোহাম্মদ আলী আক্কাছ, সহকারী প্রশাসনিক কর্মকর্তা মিজানুর রহমান, সিকিউরিটি ইনস্পেক্টর মো. নুরুল আজিমসহ নিরাপত্তা শাখার অন্তত ৪০ জন কর্মকর্তা-কর্মচারী কর্মশালায় অংশগ্রহণ করেন।

এর আগে রবিবার সকাল ১০:৪০ ঘটিকায়  বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবনের সামনে থেকে তথ্য অধিকার বিষয়ে সচেনতা তৈরির লক্ষ্যে এক র‌্যালির আয়োজন করা হয়। এ সময় চুয়েট তথ্য অধিকার ব্যবস্থাপনা কমিটির সদস্যবৃন্দ এবং নিরাপত্তা শাখার কর্মকর্তা-কর্মচারী অংশগ্রহণ করেন।

আরও পড়ুন

সর্বশেষ