শনিবার, এপ্রিল ২৭, ২০২৪
প্রচ্ছদঅর্থ ও বানিজ্য সময়চট্টগ্রাম আগ্রাবাদের আজিজ কোর্টে বাংলাদেশ ফাইন্যান্সের শাখা স্থানান্তর

চট্টগ্রাম আগ্রাবাদের আজিজ কোর্টে বাংলাদেশ ফাইন্যান্সের শাখা স্থানান্তর

স্থানান্তরিত হলো বাংলাদেশ ফাইন্যান্সের চট্টগ্রামের অফিস। এখন থেকে চট্টগ্রামবাসী আরও উন্নত ও সুসজ্জিত পরিবেশে বাংলাদেশ ফাইন্যান্সের আর্থিক সেবা নিতে পারবেন; এর জন্য যেতে হবে প্রতিষ্ঠানটির নতুন ঠিকানা আগ্রাবাদের আজিজ কোর্টের ২০ তলায়।

4C7686C3-D8BE-410D-AD40-6EF66282A758

মঙ্গলবার বিকেলে বাংলাদেশ ফাইন্যান্সের চেয়ারম্যান মানোয়ার হোসেন ও তাঁর মা বিবি আমেনা ফিতা কেটে নতুন অফিসের উদ্বোধন করেন। নতুন শাখাটির আর্থিক সেবা ডিজিটালভাবে দেয়ার প্রত্যয় ব্যক্ত করেন কর্মকর্তারা। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বাংলাদেশ ফাইন্যান্সের চেয়ারম্যান মানোয়ার হোসেন বলেন, বন্দর শহরের আকর্ষণীয় লোকেশনের এই অফিস; আর্থিক সেবাদানে সেরা ও আধুনিক সুযোগ-সুবিধায় পরিপূর্ণ থাকবে- যা প্রশংসনীয়। করোনার মধ্যেও বাংলাদেশ ফাইন্যান্সের শক্ত ভিত্তি দেশে বিদেশে উদাহরণ হিসেবে প্রতিষ্ঠিত হবে।
অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন বাংলাদেশ ফাইন্যান্সের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা মোঃ কায়সার হামিদ। তিনি বলেন, ক্লায়েন্টকে সর্বোচ্চ সেবা দেয়া এবং বাড়তি যত্ন নেয়ার ক্ষেত্রে আজিজ কোর্টের নতুন শাখাটি বিশেষ ভূমিকা রাখবে। শুধু তাই নয়; দারুণ পরিবেশে অনলাইন সেবা পেতেও ক্লায়েন্টরা স্বাচ্ছন্দ অনুভব করবে। পরবর্তী ৩ বছরে বাংলাদেশ ফাইন্যান্সের ব্যালেন্স শিট ৭ হাজার ৫শ কোটি টাকা ছাড়িয়ে যাওয়ার আশাও প্রকাশ করেন কায়সার হামিদ।
অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, চট্টগ্রাম-৪ আসনের সংসদ সদস্য দিদারুল আলম, বাংলাদেশ ফাইন্যান্সের ভাইস-চেয়ারম্যান ইকবাল ইউ আহমেদ, পরিচালক মো. রোকনুজ্জামান এফসিএ, আনোয়ার গ্রুপের টেক্সটাইল ডিপার্টমেন্টের ব্যবস্থাপনা পরিচালক হোসাইন মেহমুদ। এছাড়া আরও উপস্থিত ছিলেন, বাংলাদেশ ফাইন্যান্সের পরিচালক ইউসুফ আমান, ফুরকান মুহাম্মদ এন হোসেন, বিডি সিকিউরিটিজের পরিচালক ফোরকান আহমেদ মুন, ব্যবস্থাপনা পরিচালক এএইচএম নাজমুল হাসান, বিডি ক্যাপিটালের ব্যবস্থাপনা পরিচালক বরুন প্রসাদ পল, বাংলাদেশ ফাইন্যান্সের চট্টগ্রাম শাখার শাখা ব্যবস্থাপক আবদুল্লাহ আল মামুন, চট্টগ্রামের শীর্ষ ব্যবসায়ী, সুধী সমাজ, সরকারী ও বেসরকারী কর্মকর্তা, ব্যাংক ও আর্থিক প্রতিষ্ঠানের কর্মকর্তা, ক্লায়েন্টসহ স্থানীয়রা। উদ্বোধন শেষে বাংলাদেশ ফাইন্যান্সের মঙ্গল চেয়ে দোয়া কামনা করা হয়।

আরও পড়ুন

সর্বশেষ