বৃহস্পতিবার, মার্চ ২৮, ২০২৪
প্রচ্ছদচট্রগ্রাম প্রতিদিনপটিয়া, কর্ণফুলী ও লোহাগাড়া উপজেলার ২৭ ইউনিয়নে ভোটগ্রহণ শুরু

পটিয়া, কর্ণফুলী ও লোহাগাড়া উপজেলার ২৭ ইউনিয়নে ভোটগ্রহণ শুরু

চতুর্থ ধাপে ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে পটিয়া, কর্ণফুলী ও লোহাগাড়া উপজেলার ২৭ ইউনিয়নে ভোটগ্রহণ শুরু হয়েছে।২৬ ডিসেম্বর সকাল ৮টা থেকে শুরু হয় ভোটগ্রহণ, যা চলবে বিকেল ৪টা পর্যন্ত।

নির্বাচন ঘিরে সব ধরনের প্রস্তুতি সম্পন্ন করেছে বলে জানিয়েছেন চট্টগ্রাম জেলা সিনিয়র নির্বাচন কর্মকর্তা মো. জাহাঙ্গীর হোসেন।

তিনি বলেন, নির্বাচনকে সামনে রেখে সব প্রস্তুতি নেওয়া হয়েছে। পুলিশের পাশাপাশি প্রতিটি উপজেলায় দুই প্লাটুন বিজিবি মোতায়েন থাকবে। তবে পটিয়া উপজেলায় অতিরিক্ত আরও দুই প্লাটুন বিজিবি মোতায়েন থাকবে।আশা করছি সুষ্ঠুভাবে ভোট গ্রহণ সম্পন্ন করতে পারবো।

তিনি বলেন, ইতোমধ্যে ভোটকেন্দ্রগুলোতে ভোটের সরঞ্জামাদি পৌঁছানো হলেও ব্যালট পেপার ও ইভিএম মেশিন পাঠানো হয়েছে আজ ভোরে।

এদিকে, ভোটকেন্দ্রে সকাল থেকে ভোটারদের দীর্ঘলাইন দেখা গেছে। পটিয়া, কর্ণফুলী ও লোহাগাড়া উপজেলার ২৭ ইউনিয়নের মধ্যে পটিয়ার ১৭টি, কর্ণফুলীর ৪টি ও লোহাগাড়ার ৬টি ইউনিয়নে ভোটকেন্দ্রের সংখ্যা ২৪৯টি। প্রায় চার লাখ ৯২ হাজার ৬১৭ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন।

পটিয়ায় ৩ ইউনিয়নে বিনা প্রতিদ্বন্দ্বিতায় চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। এছাড়া কর্ণফুলী উপজেলার একটি এবং লোহাগাড়া উপজেলার ২টি ইউনিয়নে বিনা প্রতিদ্বন্দ্বিতায় চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন।

আরও পড়ুন

সর্বশেষ