সোমবার, মে ২০, ২০২৪
প্রচ্ছদঅর্থ ও বানিজ্য সময়ব্র্যাক ব্যাংক ডিস্ট্রিবিউশন নেটওয়ার্কের দুই মাসে ২,৫০০ কোটি টাকা নিট ডিপোজিট প্রবৃদ্ধি...

ব্র্যাক ব্যাংক ডিস্ট্রিবিউশন নেটওয়ার্কের দুই মাসে ২,৫০০ কোটি টাকা নিট ডিপোজিট প্রবৃদ্ধি অর্জন

গ্রাহকদের অবিচল আস্থার ওপর নির্ভর করে ২০২৪ সালেও ব্র্যাক ব্যাংক ডিপোজিটে প্রবৃদ্ধির ধারাবাহিকতা বজায় রেখেছে। ২০২৪ সালের ফেব্রুয়ারি এবং মার্চে স্বাভাবিকের চেয়ে কম কর্মদিবস থাকা সত্ত্বেও ব্র্যাক ব্যাংকের ডিস্ট্রিবিউশন নেটওয়ার্ক এই দুই মাসে ২,৫০০ কোটি টাকা নিট ডিপোজিট অর্জন করেছে।

ব্যাংকের একটি বিজনেস সেগমেন্টের এমন রেকর্ড প্রবৃদ্ধি অর্জন ব্র্যাক ব্যাংকের প্রতি গ্রাহকদের আস্থা বৃদ্ধির উজ্জ্বল প্রমাণ। এছাড়াও নিয়মিতভাবে ব্যাংকের ব্রাঞ্চ ও সাব-ব্রাঞ্চের সংখ্যা বৃদ্ধি, গ্রাহকদের বেশি সুযোগ-সুবিধা দেওয়ার লক্ষ্যে নতুন স্থানে ব্রাঞ্চ স্থানান্তর, নিরবচ্ছিন্ন ও সর্বোত্তম গ্রাহক সেবা নিশ্চিতকরণ এবং ডিজিটাল ব্যাংকিং সুযোগ-সুবিধা বৃদ্ধির মাধ্যমে ব্যাংকটি গ্রাহক সেবায় ব্যক্ত করা প্রতিশ্রুতি বাস্তবায়ন করে যাচ্ছে, যা ডিপোজিট বৃদ্ধিতেও দারুণ ভূমিকা রাখছে।

২১ এপ্রিল ২০২৪ আয়োজিত এক অনুষ্ঠানে ডিস্ট্রিবিউশন নেটওয়ার্কের লিডাররা ব্যাংকের ম্যানেজিং ডিরেক্টর অ্যান্ড সিইও সেলিম আর. এফ. হোসেন এবং হেড অব ব্রাঞ্চেস শেখ মোহাম্মদ আশফাককে সাথে নিয়ে ডিপোজিট প্রবৃদ্ধির এই অর্জন উদ্‌যাপন করেন। এ সময় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ডিস্ট্রিবিউশন নেটওয়ার্কের সিনিয়র জোনাল হেড তাহের হাসান আল মামুন, এ. কে. এম. তারেক এবং রিজিওনাল হেড, ক্লাস্টার ম্যানেজার ও ব্রাঞ্চ ম্যানেজারসহ অন্যান্যরা।

আরও পড়ুন

সর্বশেষ