সোমবার, মে ২০, ২০২৪
প্রচ্ছদআরো খবর......নেত্রকোনায় ভাইকে লক্ষ্য করে সাংসদের গুলি!

নেত্রকোনায় ভাইকে লক্ষ্য করে সাংসদের গুলি!

ন্যাশনাল ডেস্কঃ (বিডি সময় ২৪ ডটকম)

নেত্রকোনা-১ (কলমাকান্দা-দুর্গাপুর) আসনের সাংসদ মোশতাক আহমেদ তাঁর চাচাতো ভাই মোস্তাফিজুর রহমানকে লক্ষ্য করে নিজের ব্যবহৃত রিভলবার থেকে গুলি ছুড়েছেন।রবিবার বিকেলে এ ঘটনা ঘটে। মোস্তাফিজুর বলেছেন, সাংসদের ছোড়া গুলিটি তাঁর গায়ে লাগেনি। লক্ষ্যভ্রষ্ট হয়ে ঘরের দেওয়ালে লেগেছে। তবে সাংসদ এ অভিযোগ অস্বীকার করেছেন। পুলিশ বলেছে, তাঁরাও তদন্ত করে গুলি ছোড়ার কোনো আলামত পাননি।

এলাকাবাসী ও সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, কলমাকান্দার ছত্রংপুর গ্রামে মোশতাক আহমেদ ও মোস্তাফিজুর রহমানের বাড়ি পাশাপাশি। বিকেলে মোস্তাফিজুরের বাকপ্রতিবন্ধী ছোটভাই সুমন (৩০) নিজ বাড়ির ড্রেন পরিস্কার করতে যান। এ সময় সাংসদ মোশতাক এসে সুমনকে মারপিট করেন। সাংসদের অভিযোগ, সুমনের ড্রেনের পানি উপচে তাঁর বাড়ির আঙিনা অপরিচ্ছন্ন হয়েছে। সুমনকে মারধর করায় মোস্তাফিজুর সাংসদের কাছে এর কারণ জানতে চান। এ সময় দুজনের মধ্যে কথা কাটাকাটি হয়।

মোস্তাফিজুর রহমান জানান, ‘ তার বোবা ছোট ভাইকে মারার প্রতিবাদ করলে উত্তেজিত হয়ে সাংসদ গুলি ছোড়েন। গুলি লক্ষভ্রষ্ট্র হওয়ায় কোন ক্ষতি হয়নি। বিষয়টি থানা পুলিশকে অবহিত করা হয়েছে।’ এ ব্যাপারে সাংসদ মোশতাক আহমেদের কাছে জানতে চাইলে তিনি এ অভিযোগ অস্বীকার করেন। কলমাকান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বজলুর রহমান বলেন, বাড়ির ড্রেন নিয়ে তাঁদের মধ্যে কথা কাটাকাটি হয়েছে। গুলি ছোড়ার কোনো ঘটনা ঘটেনি।

আরও পড়ুন

সর্বশেষ