বুধবার, মে ৮, ২০২৪
প্রচ্ছদজাতীয়রামগঞ্জে আওয়ামী লীগ ও বিএনপির মধ্যে সংঘর্ষ, নিহত ১

রামগঞ্জে আওয়ামী লীগ ও বিএনপির মধ্যে সংঘর্ষ, নিহত ১

ন্যাশনাল ডেস্কঃ (বিডি সময় ২৪ ডটকম)

লক্ষ্মীপুরের রামগঞ্জে আওয়ামী লীগ ও বিএনপির নেতাকর্মীদের মধ্যে সংঘর্ষে ফরিদুল ইসলাম ফরিদ (২৭) নামে এক যুবলীগ কর্মী নিহত হয়েছে। আহত হয়েছেন আরও নয়জন। জমিজমা সংক্রান্ত বিরোধের জের ধরে রবিবার রাত আটটার দিকে উপজেলার ভোলাকোট ইউনিয়নের শাহারপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। নিহত ফরিদুল ইসলাম ভোলাকোট ইউনিয়ন যুবলীগের সদস্য ও ওই গ্রামের শহীদ উল্যার ছেলে।

পুলিশ ও এলাকাবাসী জানায়, রামগঞ্জের ভোলাকোট ইউনিয়নের শাহারপাড়া গ্রামের বিএনপি সমর্থক মাওলানা মাসুদ আলম ও একই গ্রামের আওয়ামী লীগ সমর্থক শহীদ উল্যার মধ্যে র্দীঘদিন ধরে জমিজমা নিয়ে বিরোধ চলে আসছিল।

এর জের ধরে রবিবার রাতে মাসুদ আলম গ্রুপের লোকজনের সঙ্গে শহীদ উল্যা গ্রুপের লোকদের কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে দুই গ্রুপের মধ্যে সংঘর্ষ বেঁধে যায়। এ সময় হকিস্টিকের আঘাতে যুবলীগের কর্মী ফরিদুল ইসলাম ঘটনাস্থলেই মারা যান। আহত হন নয়জন। তাদের মধ্যে মামুনুর রশিদ মামুন নামে একজনকে আশঙ্কাজনক অবস্থায় নোয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। বাকিদের নাম পরিচয় জানা যায়নি। রামগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মঞ্জুরুল ইসলাম আখন্দ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, পরিস্থিতি নিয়ন্ত্রণে ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

আরও পড়ুন

সর্বশেষ