সোমবার, জুন ১৭, ২০২৪
প্রচ্ছদচট্রগ্রাম প্রতিদিনহাটহাজারী উপজেলা নির্বাচনে আনারস মার্কার গণ জোয়ার

হাটহাজারী উপজেলা নির্বাচনে আনারস মার্কার গণ জোয়ার

আসন্ন ২১মে ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের ২য় ধাপে হাটহাজারী উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ভোট প্রয়োগে অধির আগ্রহে বসে আছে হাটহাজারী বাসী।

হাটহাজারী উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে ৩জন প্রার্থী প্রতিদ্বন্ধিতা করছে। প্রচারণায় গণজোয়ারে সাড়া পেয়েছে আনারস প্রতীকের প্রার্থী উত্তর জেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক ইউনুস গনি চৌধুরী।
হাটহাজারী উপজেলার বিভিন্ন ইউনিয়নের মানুষের জনমত জরিপ করে দেখা যায় বেশিভাগ মানুষেই সমর্থন, ভালোবাসা উত্তর জেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক ইউনুস গনি চৌধুরীর আনারস প্রতীক।
মানুষ মনে করছে তিনি যেভাবেই মানুষের বিপদে আপদে পাশে এসে দাঁড়ায় তিনি জনপ্রতিনিধি হিসেবে নির্বাচিত হওয়ার মাধ্যমে সেবার মান বৃদ্ধি পাবে। অন্য প্রার্থীদের তুলনায় তাদের কাছে ইউনুস গনি চৌধুরী গ্রহণযোগ্যতা বেশি এবং কর্মকান্ড সমূহ জনপ্রিয়।

হাটহাজারী মানুষের ভাষ্য মতে, তিনি বিভিন্ন রাস্তা ঘাটের উন্নয়ন, কোভিড-১৯ প্রথমেই মানুষকে সচেতন করার জন্য সুরক্ষা সামগ্রী বিতরণ, খাদ্য ত্রাণ বিতরণ, যেকোন অগ্নিকাণ্ডের ঘটনায় ক্ষতিগ্রস্তদের সহায়তা, শিক্ষা প্রতিষ্ঠানে শিক্ষার মান উন্নয়নে তিনি ভূমিকা রাখছেন। মানবিক নেতা মানবিক হাটহাজারী গড়ে তুলতে পারবে। প্রত্যেকটি স্তরে আম জনতা, ছাত্র সমাজ, যুব সমাজ ও বৃদ্ধ সকলেই সর্মথনের নিজ উদ্যােগে প্রচারণা পরিচালনা করবে।

অন্যদিকে চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী যুবলীগের সভাপতি এস এম রাশেদুল আলম মোটর সাইকেল ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সোহরাব হোসেন চৌধুরী নোমান ঘোড়া প্রতীকের প্রার্থীদের জনসাধারণের সর্মথন উর্ধমুখী নয়।

আরও পড়ুন

সর্বশেষ