রবিবার, মে ১৯, ২০২৪
প্রচ্ছদআরো খবর......শনিবার ইসলামী আন্দোলন বাংলাদেশর দেশব্যাপী বিক্ষোভ

শনিবার ইসলামী আন্দোলন বাংলাদেশর দেশব্যাপী বিক্ষোভ

ডেস্ক রিপোর্ট (বিডি সময় ২৪ ডটকম)

আওয়ামী লীগ সরকারের অধীনে কোনো নির্বাচনে যাবে না বলে ঘোষণা দিয়েছে চরমোনাই পীরের দল ইসলামী আন্দোলন বাংলাদেশ। একইসঙ্গে  শনিবার বরগুনা-২ উপ-নির্বাচনের ফলাফল বাতিলের দাবিতে দেশব্যাপী বিক্ষোভ কর্মসূচি ঘোষণা করে দলটি। শুক্রবার বিকালে পুরানা পল্টন দলের কেন্দ্রীয় কার্যালয়ে এ ঘোষণা দেন দলটির প্রেসিডিয়াম সদস্য মোসাদ্দেক বিল্লাহ আল মাদানী।

তিনি বলেন, আওয়ামী লীগের অধীনে এ নির্বাচন করে আমাদের শিক্ষা হয়ে গেছে। আগামী জাতীয় সংসদ নির্বাচনে তত্ত্বাবধায়ক সরকারের অধীনে না হলে আমরা সেই নির্বাচনে অংশ গ্রহণ করব না।

বরগুনা-২ উপ-নির্বাচনে কারচুপির অভিযোগ এনে তিনি বলেন, প্রায় ৩০টি কেন্দ্রে জাল ভোট দিয়েছে ছাত্রলীগ ও যুবলীগের ক্যাডাররা। এ ছাড়া ফলাফল ঘোষণার ২-৩ ঘণ্টা আগেই তারা আনন্দ মিছিল করেছে। এ থেকে বোঝা গেছে কারচুপি নিশ্চিত। এ নির্বাচনের মাধ্যমে আ.লীগ তাদের আসল চেহারা প্রকাশ করেছে। সুতরাং তাদের অধীনে সুষ্ঠু নির্বাচন আশা করা যায় না।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশ’র মহাসচিব অধ্যক্ষ মোহাম্মদ ইউনুস, যুগ্ম মহাসচিব অধ্যক্ষ মাহাবুবুর রহমান, ঢাকা মহানগর সভাপতি এটিএম হেমায়েত উদ্দিন প্রমুখ।
আরও পড়ুন

সর্বশেষ