রবিবার, মে ১৯, ২০২৪
প্রচ্ছদরাজনীতিসামনে জাতীয় পার্টির সুদিন

সামনে জাতীয় পার্টির সুদিন

জাতীয় পার্টির চেয়ারম্যান এইচ এম এরশাদ বলেছেন, আমাদের লক্ষ্য একটাই ক্ষমতা। অতীতের দুঃখ গ্লানি ও হতাশা ভুলে সবাইকে আসন্ন কাউন্সিলের জন্য প্রস্তুত থাকারও নির্দেশ দেন এরশাদ। ২০ মার্চ রাজধানীর ইমানুয়েল কনভেনশন সেন্টারে ৮৬তম জন্মদিনের কেক কেটে নেতাকর্মীদের উদ্দেশে এসব কথা বলেন তিনি। এরশাদ বলেন, আগামী ১৬ এপ্রিল আমাদের কাউন্সিল। আমরা প্রমাণ করতে চাই যে, আমরা কারোর চেয়ে ছোট নই। আমাদের লক্ষ্য একটাই  ক্ষমতা। আমরা আবার ক্ষমতায় আসব। তিনি বলেন, সামনে আমাদের সুদিন। তোমরা দলকে শক্তিশালী কর। মানুষকে ভালবাসো। অতীতের দুঃখ-গ্লানি-হতাশা ভুলে যাও। উপস্থিত কর্মী সমর্থকদের এরশাদ বলেন, তোমাদের ভালবাসায় আমি মুগ্ধ, আপ্লুত। তোমরা আমার সন্তান। সন্তানের মধ্য দিয়েই পিতা বেঁচে থাকে।

কনভেনশন সেন্টারে বিভিন্ন সংগঠন থেকে আনা ৮টি কেক কেটে সবাইকে অভিনন্দন জানান এরশাদ। এর মধ্যে ছিল গাজীপুর মহানগর জাতীয় পার্টির বিশাল আকৃতির কেক, শ্রমিক পার্টির কেক, মৎসজীবী পার্টির কেক, তাঁতী পার্টির কেক, সৈনিক পার্টির কেক, জাতীয় ছাত্র সমাজের কেক, মুক্তিযোদ্ধা পার্টির কেক, মাহিলা পার্টির কেক। এরশাদ ঘুরে ঘুরে প্রতিটি কেক কাটেন আর সবাইকে ধন্যবাদ জানান।  মহাসচিব রুহুল আমিন হাওলাদার বলেন, জাতীয় পার্টি ঐক্য ছিল, আছে , থাকবে। কেউ পেছন থেকে ষড়যন্ত্র করলে তার লাভ হবে না। আগামী কাউন্সিলের মাধ্যমে জাতীয় পার্টি আরো শক্তিশালী হবে। পার্টির নেতারা উজ্জীবিত হবে।

এসময় উপস্থিত ছিলেন- পার্টির কো-চেয়ারম্যান জিএম কাদের, মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদার, সংসদ সদস্য অ্যাডভোকেট সালাম ইসলাম, প্রেসিডিয়াম সদস্য ও জাপা ঢাকা উত্তরের সভাপতি এস এম ফয়সাল চিশতী প্রমুখ। তবে, দেখা যায়নি বিরোধী দলীয় নেতা রওশন এরশাদসহ তার অনুসারী কোনো নেতাকে। এর আগে সকাল ৯টার দিকে বনানী চেয়ারম্যানের কার্যালয়ে জাতীয় পার্টি ঢাকা উত্তরের আয়োজনে প্রথমবার কেক কাটেন তিনি।

আরও পড়ুন

সর্বশেষ