সোমবার, মে ২০, ২০২৪
প্রচ্ছদরাজনীতিজামায়াত ও জঙ্গিদের সঙ্গে জোট করে খালেদা জিয়া ‘গণতন্ত্রের ক্লাব’ থেকে বিচ্যুত...

জামায়াত ও জঙ্গিদের সঙ্গে জোট করে খালেদা জিয়া ‘গণতন্ত্রের ক্লাব’ থেকে বিচ্যুত হয়ে গেছেন : ইনু

খালেদা জিয়াকে নতুন করে গণতন্ত্রের লাইসেন্স নেওয়ার পরামর্শ দিয়েছেন তথ্যমন্ত্রী ও জাতীয় সমাজতান্ত্রিক দল জাসদের সভাপতি হাসানুল হক ইনু। শুত্রুবার বিকেলে রাজধানীর ঢাকেশ্বরী মন্দিরে হিন্দু ধর্মাবলম্বী মতুয়া মিশনের এক আলোচনা সভায় তিনি এ পরামর্শ দেন।

তথ্যমন্ত্রী বলেন, সাম্প্রদায়িক শক্তি জামায়াত ও জঙ্গিদের সঙ্গে জোট করে খালেদা জিয়া ‘গণতন্ত্রের ক্লাব’ থেকে বিচ্যুত হয়ে গেছেন। তিনি এখন গণতন্ত্রের পথে আসার চেষ্টা করছেন।

তিনি বলেন, যতদিন তিনি হেফাজত, জামায়াতকে বয়কট না করবেন, ততদিন তিনি জঙ্গিবাদের নেত্রী হয়ে থাকবেন। আর যদি এই অপশক্তিকে বাদ দিয়ে গণতন্ত্রের ক্লাবে আসতে চান তবে গণতন্ত্রের নতুন লাইসেন্স নিতে হবে।

আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তব্যে সাবেক মন্ত্রী ও আ’লীগের আন্তর্জাতিক বিষয়ক সম্পর্ক কর্নেল (অব.) ফারুক খান বলেন, অসম্প্রদায়িক বাংলাদেশ গড়তে হলে আ’লীগ ও শেখ হাসিনার বিকল্প নেই। দেশের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার আহ্বান জানান তিনি।  হরি গুরুচাঁদ মতুয়া মিশনের মহাসচিব সঞ্জয় কুমার দাসের সঞ্চালনায় আলোচনা সভায় আরও বক্তব্য রাখেন প্রাণী সম্পদ প্রতিমন্ত্রী নারায়ণ চন্দ্র দাস, আ’লীগের ধর্ম বিষয়ক সম্পাদক এম আব্দুল্লাহ, সাংবাদিক অজয় দাস গুপ্তসহ মতুয়া মিশনের প্রতিনিধিরা।

আরও পড়ুন

সর্বশেষ