সোমবার, এপ্রিল ২২, ২০২৪
প্রচ্ছদআরো খবর......যেসব কারণে পরপুরুষে আসক্ত নারীরা!

যেসব কারণে পরপুরুষে আসক্ত নারীরা!

image_30330_0সাধারণত মনে করা হয় পুরুষরাই তাদের নারী বন্ধু কিংবা স্ত্রীদের সঙ্গে ছলনা করে পরনারীতে আসক্ত হয়ে পড়ে। কিন্তু নারীরাও এদিক দিয়েও পিছিয়ে নেই। নারীরাও বিভিন্ন কারণে পুরুষদের সঙ্গে প্রতারণা করে থাকে। সম্প্রতি এক জরিপে এ তথ্য উঠে এসেছে।

মেয়েরা বিভিন্ন কারণে তাদের সঙ্গীদের সঙ্গে প্রতারণা করে থাকে। যেমন নারীরা যখন বুঝতে পারে তাদের স্বামী বা ছেলে বন্ধু গুণের যথাযথ প্রসংশা করছে না অথবা তাকে অবহেলা কিংবা অবজ্ঞা করছেন তখন তারা পুরুষদের সঙ্গে প্রতারণা করে থাকে।

একজন নারী যখন বুঝতে পারে সে একজন স্ত্রী হিসেবে নয় বরং ঘরের দেখাশুনাকারী কিংবা অর্থ সরবরাহকারী হিসেবেই তাকে বেশি গুরুত্ব দেয়া হচ্ছে তখন সে তার সঙ্গীর সঙ্গে প্রতারণা করে।

নারী যখন মনে করে তার সঙ্গী তাদের মধ্যকার আবেগীয় সম্পর্ক যেমন স্পর্শ, উপহার বিনিময়, যেকোনো ধরনের অর্থপূর্ণ যোগাযোগকে গুরুত্ব দিচ্ছে না তখন সে তার সঙ্গীর সঙ্গে প্রতারণা করে অন্যত্র সম্পর্কে জড়িয়ে পড়ে।

সঙ্গীর কাছ থেকে যথাযথ ভালোবাসা পাচ্ছে না অনুভব করলেও নারীরা অন্যত্র সম্পর্ক স্থাপন করে থাকে। কিছু নারী আছে যারা অনেক বেশি অবাস্তববাদী্ এবং বছরের পর বছর ধরে তাদের সঙ্গীর কাছ থেকে একই রকম আবেগী ভালোবাসা প্রত্যাশা করে। সঙ্গীরা তাদের চাহিদা পূরণে ব্যর্থ হলে তারা অন্যত্র ভালোবাসা পাওয়ার চেষ্টা করে।

পুরুষ সঙ্গীরা নারীদের যথেষ্ট সময় না দিলে চাহিদা পূরণে তারা অন্যের সঙ্গে যৌন সম্পর্ক কিংবা রোমান্টিক সম্পর্ক স্থাপনে উৎসাহিত হয়। বিরক্ত কিংবা একাকী বোধ করলেও তারা এটি করতে পারে। নারীরা অনেক সময়ের জন্য ঘরে একাকী অবস্থান করলে একাকী বোধ করে। একাকী বোধ করার জন্য তারা মনে করে তাদের জীবনের মূল্য কমে যাচ্ছে। এ একাকীত্ব দূর করার জন্য অন্য সঙ্গীর সঙ্গে গভীর প্রেমের সম্পর্ক স্থাপন করে। যেসব নারীর সঙ্গীরা তাদের কাছ থেকে দীর্ঘ সময় ধরে দূরে থাকে সেসব নারীরাও তদের শূন্যতা পূরণে অন্যের সঙ্গে সম্পর্কে জড়িত হয়ে পড়ে।

কিছু নারীদের অন্তরঙ্গতা ব্যাধিতে পরিনত হয়। কম বয়সে যৌন নিপীড়নের স্বীকার হয়েছেন এমন নারীদের মধ্যে তাদের পুরুষসঙ্গীদের সঙ্গে প্রতারণা করার প্রবণতা বেশি হয়।

আরও পড়ুন

সর্বশেষ