শুক্রবার, মে ১৭, ২০২৪
প্রচ্ছদঅর্থ ও বানিজ্য সময়যশোরের ঝিকরগাছায় উপশাখা চালু করলো ব্র্যাক ব্যাংক

যশোরের ঝিকরগাছায় উপশাখা চালু করলো ব্র্যাক ব্যাংক

ব্র্যাক ব্যাংক সম্প্রতি যশোরের ঝিকরগাছায় উপশাখা চালু করেছে। উপ-শাখাটি কৌশলগতভাবে ঝিকরগাছা-বেনাপোল মেইন রোডে অবস্থিত এবং বেনাপোল স্থলবন্দরের নিকটবর্তী বাণিজ্যিকভাবে গুরুত্বপূর্ণ এলাকায় গ্রাহকদের দৈনন্দিন ব্যাংকিং সেবা প্রদান করবে।WhatsApp Image 2023-07-06 at 16.50.07

ব্র্যাক ব্যাংক-এর হেড অব রিটেইল ব্যাংকিং মো: মাহীয়ুল ইসলাম গত ১২ জুন ২০২৩ ঝিকরগাছার কোরবান মার্কেটে আনুষ্ঠানিকভাবে উপশাখাটির উদ্বোধন করেন। এসময় হেড অব ব্রাঞ্চেস শেখ মোহাম্মদ আশফাক, রিজিওনাল হেড, ঢাকা সাউথইস্ট ও খুলনা এস এম এমদাদুল হক; ক্লাস্টার ও ব্রাঞ্চ ম্যানেজার, যশোর শাখা কাজী শাকিল আখতার, এবং ডিস্ট্রিবিউশন নেটওয়ার্কের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

ঝিকরগাছা উপশাখায় গ্রাহকরা অ্যাকাউন্ট খোলা, নগদ জমা ও উত্তোলন, ডিপোজিট পেনশন স্কিম, ইএফটিএন ও আরটিজিএস-এর মাধ্যমে যেকোনো ব্যাংকে তহবিল স্থানান্তর, রেমিট্যান্স সেবা, ইউটিলিটি বিল, ক্রেডিট কার্ড, স্টুডেন্ট ফাইল, কনজিউমার লোন, ডেবিট কার্ড সেবা পাবেন। এছাড়াও চেকবুক প্রসেসিং, আস্থা অ্যাপে এনরোলমেন্ট, স্কুল ব্যাংকিং, সঞ্চয়পত্রসহ আরও অনেক সেবা পাওয়া যাবে। তবে উপশাখাগুলোতে বৈদেশিক মুদ্রার সেবা থাকছে না।

আরও বেশি মানুষের কাছে পৌঁছাতে ও দেশব্যাপী উপস্থিতি বিস্তৃত করার লক্ষ্যে ব্র্যাক ব্যাংক মাল্টি-চ্যানেল স্ট্র্যাটেজি গ্রহণ করেছে। এর অংশ হিসেবে দেশব্যাপী উপশাখা চালু করা হচ্ছে। ব্যাংকিং সুবিধার বাইরে থাকা মানুষদেরকে আর্থিক সেবার আওতায় নিতে আসতে ব্র্যাক ব্যাংক প্রতিশ্রুতিবদ্ধ। তাই গ্রামীণ ও উপশহর অঞ্চলে নেটওয়ার্ক সম্প্রসারণ করা হচ্ছে। দ্রুত উপশাখা নেটওয়ার্ক সম্প্রসারণ করে ব্র্যাক ব্যাংক এই সেগমেন্টে অগ্রগামী অবস্থানে পৌঁছতে চায়।

আরও পড়ুন

সর্বশেষ