মঙ্গলবার, মে ১৪, ২০২৪
প্রচ্ছদঅর্থ ও বানিজ্য সময়প্রগতি সরণিতে ‘আগামী’ স্টুডেন্ট ব্যাংকিং সেন্টার চালু করেছে ব্র্যাক ব্যাংক

প্রগতি সরণিতে ‘আগামী’ স্টুডেন্ট ব্যাংকিং সেন্টার চালু করেছে ব্র্যাক ব্যাংক

ব্র্যাক ব্যাংক ঢাকার প্রগতি সরণিতে স্টুডেন্ট ব্যাংকিং সেবা প্রদানের জন্য আরও একটি সেন্টার চালু করেছে। প্রশস্ত জায়গা এবং মনোরম পরিবেশ থাকার কারণে সেন্টারটি শিক্ষার্থীদের আনন্দদায়ক ব্যাংকিং অভিজ্ঞতা প্রদান করবে। এ ‘আগামী’ স্টুডেন্ট ব্যাংকিং সেন্টারে শিক্ষার্থী ও অভিভাবকরা চার্জ-ফ্রি সেভিংস অ্যাকাউন্ট খোলা, উচ্চশিক্ষার জন্য ঋণ, বিদেশে টিউশন ফি পাঠানোর জন্য স্টুডেন্ট ফাইল, বিদেশে পড়াশোনার উদ্দেশ্যে ক্রেডিট কার্ড, ফিউচার স্টার অ্যাকাউন্ট খোলা সহ ওয়ান-স্টপ সার্ভিস পাবেন।  BRAC Bank Agami Student Banking Center

শিক্ষার্থীরা লাউঞ্জ পরিদর্শন করতে পারবে এবং আগামী স্টুডেন্ট ব্যাংকিং-এর বহুমুখী এবং বিস্তৃত সুযোগ-সুবিধা থেকে নিজের প্রয়োজন অনুযায়ী সেবাটি নিতে পারবে। এছাড়া বিশেষজ্ঞ কর্মকর্তাদের কাছ থেকে পরামর্শ নিতে পারবে।

গত ১৪ জুন ২০২৩ ঢাকার গুলশানের প্রগতি সরণিতে অবস্থিত আইকন সেন্টারে ব্র্যাক ব্যাংকের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর অ্যান্ড সিএফও এম. মাসুদ রানা এফসিএ আনুষ্ঠানিকভাবে সেন্টারটি উদ্বোধন করেন। ব্র্যাক ব্যাংকের হেড অব রিটেইল ব্যাংকিং মো. মাহীয়ুল ইসলাম, হেড অব ব্রাঞ্চেস শেখ মোহাম্মদ আশফাক, হেড অব উইমেন ব্যাংকিং সেগমেন্ট ‘তারা’ অ্যান্ড আগামী-স্টুডেন্ট ব্যাংকিং সার্ভিস মেহরুবা রেজা এবং ব্র্যাক ব্যাংকের অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তারা এ সময়ে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

স্টুডেন্ট ব্যাংকিং সেন্টার সম্পর্কে মন্তব্য করতে গিয়ে ব্র্যাক ব্যাংকের হেড অব রিটেইল ব্যাংকিং মো. মাহীয়ুল ইসলাম বলেন, “পুরোদমে কার্যক্রম শুরু হওয়া এই সেন্টারের মাধ্যমে শিক্ষার্থীরা এখন এমন একটি প্রধান জায়গা থেকে নিজেদের সমস্ত স্টুডেন্ট-ব্যাংকিং সেবা নিতে পারবে, যেটি শহরের অধিকাংশ বিশ্ববিদ্যালয়গুলো অবস্থিত। ঢাকার ধানমন্ডি ২৭- এ আমাদের প্রথম স্টুডেন্ট ব্যাংকিং সেন্টার চালু করা হয়। এরপর শিক্ষার্থীদের কাছ থেকে পাওয়া ইতিবাচক প্রতিক্রিয়া থেকে অনুপ্রাণিত হয়ে আমরা আরও কিছু আগামী স্টুডেন্ট ব্যাংকিং- এর বিশেষ সেন্টার চালু করার উদ্যোগ নিয়েছি। যেহেতু এই এলাকাটির আশেপাশে অসংখ্য বিশ্ববিদ্যালয় রয়েছে, এই সেন্টারটি সেসব শিক্ষার্থীদের বিশেষায়িত সুবিধা প্রদান করবে, যারা মাত্রই তাদের ব্যাংকিং যাত্রা শুরু করেছে। ভবিষ্যতে দেশের অন্যান্য স্থানেও একই ধরনের ডেডিকেটেড সেন্টার খোলার পরিকল্পনা রয়েছে আমাদের।”

‘আগামী’ প্রপোজিশন শিক্ষার্থীদের কাছে বিস্তৃত ব্যাংকিং সলিউশনস নিয়ে এসেছে, যেখানে রয়েছে আগামী পারসোনাল লোন, সেভিংস অ্যাকাউন্ট, বিদেশে উচ্চশিক্ষা ক্রেডিট কার্ড এবং স্টুডেন্ট ফাইল সেবাসহ আরও অনেককিছু। এই সেন্টারে কর্মরত স্টুডেন্ট-ব্যাংকিং বিষয়ে অভিজ্ঞ অফিসারদের সাথে পরামর্শ করে শিক্ষার্থীরা তাদের প্রয়োজন অনুযায়ী উপযুক্ত সেবাটি নিতে পারবে। আগামী প্রপোজিশনটি ব্র্যাক ব্যাংকের মূল্যবোধের সাথে সম্পৃক্ত, যা শিক্ষার সুযোগ তৈরি এবং মানুষকে তাদের পূর্ণ-সম্ভাবনা বাস্তবায়নে সহায়তা করে সমাজে অবদান রেখে চলেছে।

আরও পড়ুন

সর্বশেষ