শুক্রবার, মে ১৭, ২০২৪
প্রচ্ছদটপআমেরিকা সুষ্ঠু ও অবাধ নির্বাচনের কথা বলায় আ.লীগের গায়ে লেগেছে: ফখরুল

আমেরিকা সুষ্ঠু ও অবাধ নির্বাচনের কথা বলায় আ.লীগের গায়ে লেগেছে: ফখরুল

ভিসা পলিসিতে আমেরিকা পরিষ্কার করে বলেছে এদেশে সুষ্ঠু ও অবাধ নির্বাচনে যারা বাধা দিবে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে। এতেই আওয়ামী লীগের গায়ে লেগেছে। তারা রাতে ভোট চুরি করে তাতে কিছু যায় আসে না বলে মন্তব্য করেছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

শুক্রবার (১৬ জুন) বিকেলে সিরাজগঞ্জ সরকারি ইসলামিয়া কলেজ মাঠে বিএনপির স্থায়ী কমিটির সদস্য ইকবাল হাসান মাহমুদ টুকু ও ঢাকা মহানগর উত্তর বিএনপির আহ্বায়ক আমান উল্লাহ আমানের বিরুদ্ধে মামলার রায়ের প্রতিবাদে সিরাজগঞ্জ জেলা বিএনপি আয়োজিত প্রতিবাদ সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মির্জা ফখরুল বলেন, এ সরকারকে পদত্যাগ করতে হবে, সংসদ বিলুপ্ত করতে হবে। তত্ত্বাবধায়ক সরকারের হাতে ক্ষমতা হস্তান্তর করতে হবে। তারপরই তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচন হবে।

এ সময় তিনি আরো বলেন, অবিলম্বে বেগম খালেদা জিয়াকে মুক্তি দিতে হবে। এছাড়া ইকবাল হাসান মাহমুদ টুকুসহ যাদের বিরুদ্ধে মিথ্যা মামলা দিয়ে সাজা দেয়া হয়েছে সে সকল সাজা বাতিল করতে হবে।

সিরাজগঞ্জ জেলা বিএনপির সভাপতি রুমানা মাহমুদের সভাপতিত্বে সমাবেশে আরো বক্তব্য রাখেন বিএনপির আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ব্যারিস্টার রুমিন ফারহানা, রাজশাহী বিভাগীয় সাংগঠনিক সম্পাদক রুহুল কুদ্দুস তালুকদার দুলুসহ জেলা বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

আরও পড়ুন

সর্বশেষ