বৃহস্পতিবার, মে ১৬, ২০২৪
প্রচ্ছদখেলার সময়এবার টি-টোয়েন্টিতে সাফল্য চান মুশফিক

এবার টি-টোয়েন্টিতে সাফল্য চান মুশফিক

স্পোর্টস ডেস্ক (বিডি সময় ২৪ ডটকম)

নিউ জিল্যান্ডের বিপক্ষে আগের দুটি টি-টোয়েন্টিতে হারলেও এবার জয়ের ব্যাপারে আত্মবিশ্বাসী বাংলাদেশ। বুধবার মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে টি-টোয়েন্টি ম্যাচটি শুরু হবে বেলা দেড়টায়। টি-টোয়েন্টি ক্রিকেটের অন্যতম শক্তিশালী দল নিউ জিল্যান্ডের বিপক্ষে ঘরের মাঠে কখনো খেলেনি বাংলাদেশ।

২০১০ সালে হ্যামিল্টনে সফরের একমাত্র টি-টোয়েন্টিতে মাত্র ৭৮ রানে অলআউট হওয়া বাংলাদেশকে ১০ উইকেটে হারের লজ্জায় ডুবিয়েছিল স্বাগতিকরা। আর গত বছর শ্রীলঙ্কায় টি-টোয়েন্টি বিশ্বকাপে ব্রেন্ডন ম্যাককালামের শতকে ১৯১ রান করা নিউ জিল্যান্ড জিতেছিল ৫৯ রানে।
অধিনায়ক মুশফিকুর রহিমও জানেন, নিউ জিল্যান্ডের বিপক্ষে টানা সাত ওয়ানডে জিতলেও টি-টোয়েন্টিতে অতিথিদের হারানো বেশ কঠিন হবে। তবে চ্যালেঞ্জ নেয়ার জন্য তার দল সম্পূর্ণ প্রস্তুত বলে তিনি জানান।

“টি-টোয়েন্টি ওরা খুব ভালো খেলে। আর এই ক্রিকেটে যে কোনো কন্ডিশনে যে কেউ জিততে পারে। আমি নিশ্চিত ওরা কঠিন প্রতিপক্ষ হবে। আমরা সেভাবে প্রস্তুতি নেয়ার চেষ্টা করবো। শেষ ম্যাচটির জন্য আমাদের একটু অন্যরকম পরিকল্পনা রয়েছে।”
৩-০ ব্যবধানে জেতা ওয়ানডে সিরিজটাকে মুশফিক বাহিনী আরো উপভোগ্য করে রাখতে চায় টি-টোয়েন্টি ম্যাচটি জিতে। ফতুল্লার খান সাহেব ওসমান আলী স্টেডিয়ামে নিউ জিল্যান্ডের বিপক্ষে প্রথমবারের মতো তিনশ্থর বেশি রানের লক্ষ্য তাড়া করে জেতার পর কোনো কিছুকেই আর অসম্ভব মনে হচ্ছে না বাংলাদেশের অধিনায়কের।

আরও পড়ুন

সর্বশেষ