শনিবার, মে ১৮, ২০২৪
প্রচ্ছদআরো খবর......হরতালের নামে নৈরাজ্য সৃষ্টি করলে কাউকে ছাড় দেয়া হবে না : আইন...

হরতালের নামে নৈরাজ্য সৃষ্টি করলে কাউকে ছাড় দেয়া হবে না : আইন প্রতিমন্ত্রী

ষ্টাফরিপোর্টার  (বিডিসময়২৪ডটকম)

হরতালের নামে নৈরাজ্য সৃষ্টি করলে কাউকে ছাড় দেয়া হবে না মন্তব্য করে আইন প্রতিমন্ত্রী অ্যাড. কামরুল ইসলাম বলেছেন- মামলা হচ্ছে, আরো হবে এবং মোবাইল কোর্টেরও ব্যবস্থা করা হবে।  শনিবার দুপুরে জাতীয় প্রেসক্লাব ভিআইপি লাউঞ্জে বঙ্গবন্ধু শিক্ষা গবেষণা পরিষদ আয়োজিত ‘বর্তমান রাজনৈতিক পরিস্থিতি ও আমাদের করণীয়’ শীর্ষক আলোচনা সভায় তিনি এই কথা বলেন।
কামরুল ইসলাম বলেন, হরতালের নামে নাশকতা করলে কাউকে ছাড় দেয়া হবে না। হরতালে নাশকতা ঠেকাতে আওয়ামী লীগের নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হয়ে প্রশাসনকে সহযোগিতা করার আহ্বান জানান। তিনি বলেন, নির্বাচনের সব ধরণের প্রস্তুতি চলছে। নির্বাচনে কেউ না আসলে নির্বাচন বন্ধ থাকবে না। সরকারকে উদ্দেশ্য করে তিনি বলেন, কে নির্বাচনে আসলো আর আসলো সেটা দেখার দরকার নেই। নির্বাচন হবে আর সেটা হবে বর্তমান সংবিধান অনুযায়ী।
বিএনপিকে উদ্দেশ্য করে মন্ত্রী বলেন, সন্ত্রাস ও নাশকতা করে দাবি আদায় করা যায় না। সংলাপের দাওয়াত এখনও বহাল রয়েছে। চাইলে আপনারা আসতে পারেন। কিন্তু এবার সংলাপের আহ্বান আপনাদেরকেই দিতে হবে। তিনি বলেন- যুদ্ধাপরাধী, তারেক রহমানের দুর্নীতির মামলা ও ২১ আগস্ট গ্রেনেট হামলার বিচাওে বাধা দিতেই হরতালের নামে বিচারপতিদের বাসভবনে বোমা হামলা করা হচ্ছে। বিএনপি হরতালে জামায়াত-শিবিরকে নাশকতা করার লাইন্সেস দিয়েছে বলে মন্তব্য করেন তিনি।
ঢাকা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ড. আ আ ম স আরেফিন সিদ্দিকের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন, সুপ্রিমকোর্টে আইনজীবী সমিতির সাবেক সম্পাদক অ্যাড. শ ম রেজাউল করিম, বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন একাংশের মহাসচিব আবদুল জলিল ভূঁইয়া প্রমুখ।

আরও পড়ুন

সর্বশেষ