বৃহস্পতিবার, মে ১৬, ২০২৪
প্রচ্ছদইন্টারভিউসামাজিক মাধ্যমে প্রতিক্রিয়ার ঝড় হাসিনা-খালেদা ফোনালাপ

সামাজিক মাধ্যমে প্রতিক্রিয়ার ঝড় হাসিনা-খালেদা ফোনালাপ

প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও বিরোধী দলীয় নেত্রী খালেদা জিয়ার  আলোচনার বিষয় নিয়ে ইতোমধ্যে ফেসবুকসহ নানা সামাজিক গণমাধ্যমে চলছে প্রতিক্রিয়ার ঝড়।নিচে উল্লেখযোগ্য প্রতিক্রিয়া তুলে ধরা হলো…

বাদশা সাজ্জাদ সাকিব: শেষ পর্যন্ত প্রধানমন্ত্রীই আবার ফোন করলেন বিরোধী দলীয় নেত্রীকে। এই হল গনতন্ত্রের মানসকন্যা শেখ হাসিনা……অভিনন্দন

মুত্তাদুর রহমান শিমুল : গণতন্ত্র আরো এক ধাপ এগিয়ে যাচ্ছে বাংলাদেশে। সুবাতাস বইতে শুরু করেছে। কাল সন্ধ্যায় বিরোধীদলীয় নেত্রীকে গণ ভবনে দাওয়াত দিলেন মাননীয় প্রধানমন্ত্রী।আশা করি তিনি দাওয়াত কবুল করবেন।

 জুনায়েদ আহমেদ পলক : আলহামদুলিল্লাহ্ গণতন্ত্রের জয় হোক।

 আহরার হুসাইন : ফোন করছে…ফোন করছে.. ব্রেকিং ব্রেকিং ব্রেকিং

 শরিফুল হাসান : দেশের শান্তি রক্ষার দায়িত্ব তো শেখ হাসিনার একার। কাজেই তাকে বারবার ফোন দিতে হবে। সকালে তাকে ফোন দিতে হবে, সন্ধ্যায়ও তাকেই দিতে হবে। যাই হোক প্রধানমন্ত্রী আপনাকে ধন্যবাদ। বিরোধী দলীয় নেত্রীর কাছে অনুরোধ-এবার হরতাল প্রত্যাহার করে গণভবনে যান। প্রধানমন্ত্রীর আহবানে সাড়া দিয়ে আলোচনায় বসুন। দেশটাকে বাঁচান।

 মামুনুর রশীদ: অবশেষে ম্যাডামের ঘুম ভাঙ্গালেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা !!! প্রধানমন্ত্রীকে শুভেচ্ছা, ম্যাডামকেও শুভেচ্ছা। আর ঘুমাইয়েন না ম্যাডাম। জেগে থাকুন, জনগণের দেখভাল করতে হবে তো নাকি??খালি ঘুমাইলে চলবে??ভাবি-ননদিনীর আলাপচারিতায় দেশে সুবাতাস বইতে শুরু করবে আশা করা যায়!!

 আমিনুল ইসলাম ভূঁইয়া : অবশেষে কাংক্ষিত ফোন এসেছে। হরতাল প্রত্যাহার এবং আগামীকাল গনভবনে নৈশভোজের আমন্ত্রণ জানিয়েছেন প্রধানমন্ত্রী।

 মোহাম্মদ মোস্তফা ভূঁইয়া: শেষ পর্যন্ত আমাদের উদাসীন এবং তন্দ্রাচন্ন দেশ নেত্রী বেগম খালেদা জিয়া ফোনে কথা বলতে পেরেছেন?

 আশরাফুল আলম খোকন: মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা দুপুর ১ টা থেকে পৌনে ২ টা পর্যন্ত ম্যাডাম জিয়াকে ৩/৪ বার কল দিয়েছেন , কিন্তু উনি ফোন ধরেনি কারণ ঘুমাচ্ছিলেন ! এখন ফোন করার বিষয়টি কার নৈতিক দায়িত্বের মধ্যে পরে

 জুনায়েদ আহমেদ পলক :  আজ সন্ধ্যা হোক সমঝোতার শান্তিময়।

 নাসিম রুপক : দুপুর সোয়া একটা আমাদের জন্য অনেক বেলা হতে পারে কিন্তু সে তো এখনও ঘুমায়। তাকে ফোনে পেতে হলে রাতে ফোন দিতে হবে।

খবর: মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিজে আজ দুপুর সোয়া একটা হতে পৌঁনে দুইটা পর্যন্ত বেগম খালেদা জিয়াকে তাঁর রেড টেলিফোনে কথা বলার চেষ্টা করেও পাননি প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ধন্যবাদ মাননীয় প্রধানমন্ত্রী।

 বাদশা সাজ্জাদ সাকিব : পুরো জাতি যখন অনিশ্চয়তা থেকে মুক্তি চাইছে, অপেক্ষা করছে দুই নেত্রীর সংলাপের তখন গণমানুষের নেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঠিকই বিরোধীদলীয় নেত্রীকে ফোন করলেন কিন্তু ওই অভদ্র মহিলা ফোন রিসিভ করলেন না, ভদ্রতাবশত ফোন ব্যাকও করলেন না। আবার বলেন রাত ৯টায় ফোন করতে। কত বড় স্পর্ধা। আপনি আমি হলেও কি এরকম কাউকে আর ফোন করতাম? ওনার নাকি দেশ ও জাতির চিন্তায় ঘুম হারাম!

শেষ পর্যন্ত ফোনাফোনির জন্য খুনাখুনি হয় কি না, দেখার বিষয়!!!

 পলাশ মাহবুব: দুই নেত্রীর ফেসবুক আইডি থাকলে তো আলাপটা অনলাইনেই সেরে ফেলতে পারতেন . . ..

 আহসান জুয়েল :  আধুনিক স্মার্ট মোবাইল ফোন আর খ্রি-জির এই যুগে অবশেষে বেশ গুরুত্ব পেতে যাচ্ছে টিএন্ডটি ফোন। ভাবতেই ভালো লাগছে।

 সৌরভ ভুইয়া : আরে বুঝেন না কেনো, প্রধানমন্ত্রির সাথে কথা বলবে একটা প্রস্তুতির ব্যাপার আছে তো নাকি ! আই এস আই, সি আই এ, জামায়াতে ইসলাম, র, ঈজরাইলী প্রভুদের পরামর্শ নিয়ে তবেই না প্রধানমন্ত্রির সাথে কথা… আর বাই দ্য ওয়ে কথোপকথন মানেই কিন্তু সংলাপ, হোক তা সামনা সামনি বা ফোনে, বাথরুমে কি সংসদে। আর প্রথম থেকেই তারা চুদুর ভুদুরে ব্যস্ত এই নিয়ে মোদ্দা কথা খালেদার ইচ্ছাই নাই বাংলাদেশ নিয়ে মাথা ঘামিয়ে প্রধানমন্ত্রির সাথে কথা বলার…

 দিলশাদ হোসেন দুদুল : আপনারা যা ইচ্ছে করেন, কথা বলেন, ঝগড়া করেন, মান অভিমান করেন, কোনো সমস্যা নেই, এটাতো আপনাদের দেশ, আমরা তো ভেসে আসছি।

আরও পড়ুন

সর্বশেষ