রবিবার, মে ১৯, ২০২৪
প্রচ্ছদবিনোদন সময়সস্ত্রীক হজে গেলেন নোবেল

সস্ত্রীক হজে গেলেন নোবেল

বিনোদন ডেস্ক (বিডি সময় ২৪ ডটকম)

পবিত্র হজব্রত পালন করতে সস্ত্রীক সৌদি আরবে গেলেন বাংলাদেশের জনপ্রিয় মডেল ও অভিনেতা আদিল হোসেন নোবেল। গত বুধবার সকালে হজ পালনের উদ্দেশে ঢাকা ছাড়েন তিনি। ঢাকা ছাড়ার আগে নোবেল বলেন, ‘হজ পালনের জন্য যাচ্ছি। সবাই আমাদের জন্য দোয়া করবেন।’
এবারের ঈদে নোবেল অভিনীত একটি নাটক প্রচারিত হবে বাংলাভিশনে। ফারুক হোসেনের লেখা ও রায়হান খানের পরিচালনায় নাটকটির নাম ‘নীরবে তিন মিনিট’। এ নাটকটির মধ্য দিয়ে নোবেল ও তানিয়া আহমেদ ১৬ বছর পর একসঙ্গে অভিনয় করলেন।
নোবেলের শৈশব কেটেছে জন্মস্থান চট্টগ্রামে। সেখানে মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক পাসের পর ১৯৮৯ সালে ঢাকায় আসেন তিনি। বিশ্ববিদ্যালয়ে পড়াকালীন এক আত্মীয়ের পরামর্শে র্যাম্প মডেল হিসেবে অভিষেক হয় নোবেলের। এরপর আর তাকে পেছনে ফিরে তাকাতে হয়নি। ১৯৯১ সালে হঠাৎ করেই নোবেলের মডেলিংয়ে আসা। নোবেল ভিক্টোরিয়া বিশ্ববিদ্যালয় থেকে এমবিএ করেন। এ ছাড়া তিনি সিঙ্গাপুর ইনস্টিটিউট অব ম্যানেজমেন্ট, ইন্ডিয়ান ইনস্টিটিউট অব ম্যানেজমেন্ট এবং জেভিয়ার লেবার রিলেশনস ইনস্টিটিউট থেকে ‘কি অ্যাকাউন্টস ম্যানেজমেন্ট’-এর ওপর উচ্চতর প্রশিক্ষণ নিয়েছেন। মডেলিংয়ের পাশাপাশি নোবেল বেসরকারি টেলিকম কোম্পানি এয়ারটেলের করপোরেট অ্যান্ড এসএমই সেলস ডিপার্টমেন্টের প্রধান হিসেবে দায়িত্ব পালন করছেন।

আরও পড়ুন

সর্বশেষ