শনিবার, মে ১১, ২০২৪
প্রচ্ছদআরো খবর...... দেশ ও জনগণের স্বার্থে নয়, অন্য দেশের স্বার্থ রক্ষার জন্য রামপালে...

দেশ ও জনগণের স্বার্থে নয়, অন্য দেশের স্বার্থ রক্ষার জন্য রামপালে বিদুৎকেন্দ্র স্থাপন : রিজভী

বিএনপির যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেছেন, দেশ ও জনগণের স্বার্থে নয়, অন্য দেশের স্বার্থ রক্ষার জন্য রামপালে কয়লাভিত্তিক বিদুৎকেন্দ্র স্থাপন করা হয়েছে। সোমবার দুপুরে নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী এ অভিযোগ করেন।
রিজভী বলেন,  কোনো ধরনের সমীক্ষা না করে এবং বিশেষজ্ঞদের মতামত উপেক্ষা করে রামপালে বিদুৎকেন্দ্রের ভিত্তিপ্রস্তর উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী। কারণ তিনি নিজের স্বার্থে এবং অন্য দেশের স্বার্থ রক্ষার জন্য দেশের স্বাধীনতা ও সার্বভৌমত্ব বিকিয়ে দিতে পারেন।
‘দেশে জঙ্গিবাদ নেই, শান্তির সুবাতাস বইছে’  প্রধানমন্ত্রীর এমন বক্তব্যের সমালোচনা করে রিজভী বলেন,  তার এই বক্তব্য সঠিক নয়। কারণ হত্যা ও নির্যাতন শাসক দলের সংস্কৃতিতে পরিণত হয়ছে। প্রতিনিয়ত গুলি করে বিরোধী দলের নেতাকর্মীদের হত্যা করা হচ্ছে। এছাড়া গত ১৫ সেপ্টেম্বর টাঙ্গাইলের মধুপুরে বিএনপির মিছিলে সরকারদলীয় লোকদের হামলার নিন্দা জানান রিজভী।
সংবাদ সম্মেলনে আরো উপস্থিত ছিলেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা অ্যাডভোকেট আহমদ আজম খান, দলের সহ-দফতর সম্পাদক আবদুল লতিফ জনি ও যুবদল নেতা অ্যাডভোকেট আবদুস সালাম আজাদ।
আরও পড়ুন

সর্বশেষ