রবিবার, মে ১৯, ২০২৪
প্রচ্ছদআরো খবর......সরকারের চোখ থাকলেও তারা চোখে দেখে না : বি. চৌধুরী

সরকারের চোখ থাকলেও তারা চোখে দেখে না : বি. চৌধুরী

ডেস্ক রিপোর্ট (বিডি সময় ২৪ ডটকম)

বিকল্প ধারা বাংলাদেশের সভাপতি ও সাবেক রাষ্ট্রপতি প্রফেসর ডা. বদরুদ্দোজা চৌধুরী বলেছেন, সরকারের চোখ থাকলেও তারা চোখে দেখে না। কানেও শোনে না। এ সরকার একটি আহাম্মক সরকার। সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনা মুখে বলে এক কথা আর তার পেটে আরেক কথা। তিনি একজন স্বার্থপর। জাতীয় ঐক্যের ব্যানারে শনিবার বিকাল সাড়ে ৪ টায় নারায়ণগঞ্জ শহরের ডিআইটি বাণিজ্যিক এলাকায় এক সমাবেশে তিনি এ কথা বলেন।

বি চৌধুরী বলেন, হাজার হাজার কর্মচারী সরকারের বিরুদ্ধে ফুঁসে উঠেছে। তারা এ সরকারের অধীনে চাকরি করতে রাজী নয়। বর্তমান প্রধানমন্ত্রী যদি তাঁর মেয়াদে সংবিধান সংশোধন না করে তাহলে তিনি ঘৃণিত হয়ে থাকবেন সারা জাতির কাছে। তিনি সরকারকে হুশিয়ার করে দিয়ে বলেন, দেশের মানুষ ছাগলের নেতৃত্বে নির্বাচন মেনে নিলেও হাসিনার নেতৃত্বে কোনো নির্বাচন মানবে না।

সভাপতির বক্তব্যে এস এম আকরাম বলেন, জনগণের অধিকার প্রতিষ্ঠা করতে হলে আগে ঐক্য গড়ে তুলতে হবে। নারায়ণগঞ্জের মানুষও আগামীতে ঐক্যবদ্ধ হয়ে কাজ করবে বলে আশা করছি। সমাবেশে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন- বাংলাদেশ টেক্সটাইল গার্মেন্টস শ্রমিক ফেডারেশনের সভাপতি অ্যাডভোকেট মাহবুবুর রহমান ইসমাইল, কৃষক শ্রমিক জনতা লীগ নারায়ণগঞ্জ জেলা কমিটির সভাপতি দেলোয়ার হোসেন প্রমুখ। অনুষ্ঠান পরিচালনা করেন গণফোরাম জেলা কমিটির সভাপতি দেলোয়ার হোসেন চুন্নু।

আরও পড়ুন

সর্বশেষ