শনিবার, মে ৪, ২০২৪
প্রচ্ছদআরো খবর......নগরীতে ভূয়া চিকিৎসকদের বিরুদ্ধে অভিযান শুরু করেছে ৠাব, আটক ৯

নগরীতে ভূয়া চিকিৎসকদের বিরুদ্ধে অভিযান শুরু করেছে ৠাব, আটক ৯

চট্টগ্রাম অফিস (বিডি সময় ২৪ ডটকম)

চট্টগ্রাম নগরীতে ভূয়া চিকিৎসকদের বিরুদ্ধে অভিযান শুরু করেছে ৠাব। শনিবার সকালে নগরীর বন্দরটিলাসহ আশপাশের এলাকায় অভিযান চালিয়ে ৠাব সদস্যরা ৯ জন ভূয়া চিকিৎসককে আটক করেছে। আটক ৯ জনকে জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজস্ট্রেট এইচ এম আনোয়ার পাশা’র নেতৃত্বে পরিচালিত ভ্রাম্যমাণ আদালতের সামনে হাজির করা হয়েছে। ভূয়া চিকিৎসকদের বিরুদ্ধে অভিযানে নেতৃত্ব দিচ্ছেন ৠাবের চট্টগ্রাম জোনের উপ-অধিনায়ক স্কোয়াড্রন লিডার নাজমুল হক।

তিনি বাংলানিউজকে জানান, ৠাব সম্প্রতি গোয়েন্দা সূত্রের ভিত্তিতে তথ্য পেয়েছে নগরীতে সনদ ও রেজিস্ট্রেশনবিহীন বেশ কয়েকজন ভূয়া ডাক্তার চিকিৎসার নামে মানুষের সঙ্গে প্রতারণা করছে। বন্দরটিলাসহ আশপাশের এলাকার এ ধরনের ১৪ জন ডাক্তারের একটি তালিকাও তারা তৈরি করেছেন। এ তালিকার ভিত্তিতে শনিবার সকাল সাড়ে ১০টা থেকে ৠাবের ১৪টি টিম বন্দরটিলাসহ আশপাশের এলাকায় সাঁড়াশি অভিযান শুরু করেছে। অভিযানের শুরুতেই নয়জন চিকিৎসককে তাদের কথিত চেম্বার থেকে হাতেনাতে আটক করা হয়।

নাজমুল হক জানান, ভ্রাম্যমাণ আদালতের ম্যাজিস্ট্রেট এবং চট্টগ্রামের সিভিল সার্জনের প্রতিনিধি মেডিক্যাল অফিসার ডা.এইচ এম আহসানুল হক আটক ভূয়া চিকিৎসকদের সনদ ও কাজপত্র যাচাইবাছাই করছে। এরপর তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

আরও পড়ুন

সর্বশেষ