শনিবার, মে ১১, ২০২৪
প্রচ্ছদঅর্থ ও বানিজ্য সময়ইউনিয়ন পে কার্ড চালু করল মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক

ইউনিয়ন পে কার্ড চালু করল মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক

চীনা প্রতিষ্ঠান ইউনিয়ন পে ইন্টারন্যাশনাল এবং মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক (এমটিবি) বাংলাদেশের বাজারে চালু করেছে ইউনিয়ন পে কার্ড। এর মাধ্যমে বিশ্বের যে কোনো দেশে ইস্যু করা ইউনিয়ন পে কার্ড দিয়ে এমটিবির এটিএম বুথ ও সেল সেন্টারের বিল পরিশোধ করা যাবে।

সোমবার রাজধনীর বাংলামোটরে এমটিবি ভবনে এই সেবার উদ্বোধন করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এমটিবির চেয়ারম্যান মো. হেদায়েত উল্লাহ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এমটিবির প্রতিষ্ঠাতা পরিচালক সৈয়দ মঞ্জুর এলাহী। আরও উপস্থিত ছিলেন ইউনিয়ন পে ইন্টারন্যাশনাল এর সিইও চাই জিয়ানবো, এমটিবির ভাইস চেয়ারম্যান খাজা নারগিস হোসেন, সাবেক চেয়ারম্যান রাশেদ এ চৌধুরি, এমটিবির ব্যাবস্থাপনা পরিচালক আনিস এ খান প্রমুখ। এর আগে ইউনিয়ন পে কিউআর কোড পেমেন্ট, ডিজিটাল ওয়ালেট এবং ভার্চুয়াল কার্ড চালু করেছে এমটিবি। এই নতুন সেবার মাধ্যমে গ্রাহকরা একই সাথে চার ধরনের কাজ করতে পারবে বলে দাবি ব্যাংটির।

এমটিবি চেয়ারম্যান মো. হেদায়েত উল্লাহ বলেন, এই প্রজেক্ট বাস্তবায়ন করতে আমাদের আহ্বানে দ্রুত সাড়া দিয়েছে ইউনিয়ন পে। কার্ড ভিত্তিক সেবা চালু করার এটাই সঠিক সময়। আমরা আশা করি খুব তাড়াতাড়ি ইউনিয়ন পে জনপ্রিয়তা লাভ করবে।

ইউনিয়ন পে ইন্টারন্যাশনাল এর সিইও চাই জিয়ানবো বলেন, বাংলাদেশে বেড়াতে আসা পর্যটকদের জন্য লেনদেনের ক্ষেত্রে ইউনিয়ন পে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে। এমটিবির সাথে যুক্ত হতে পেরে আমরা আনন্দিত।

আরও পড়ুন

সর্বশেষ