মঙ্গলবার, মে ১৪, ২০২৪
প্রচ্ছদআরো খবর......‘হাসিনা ও জয় সরকারি টাকায় নির্বাচনী প্রচারণা চালাচ্ছেন’

‘হাসিনা ও জয় সরকারি টাকায় নির্বাচনী প্রচারণা চালাচ্ছেন’

ডেস্ক রিপোর্ট (বিডি সময় ২৪ ডটকম)

জনগণের টাকায় ও সরকারি সুবিধা ব্যবহার করে শেখ হাসিনা ও তার ছেলে সজীব ওয়াজেদ জয় ভোটের প্রচারণা চালাচ্ছেন বলে অভিযোগ করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার রফিকুল ইসলাম মিয়া।

মঙ্গলবার সকালে জাতীয় প্রেস ক্লাবে স্বাধীনতা ফোরাম আযোজিত এম ইলিয়াস আলী গুমের ১৭ মাসেও সন্ধান না দেয়ার প্রতিবাদে এবং দৈনিক আমার দেশ ভারপ্রাপ্ত সম্পাদক মাহমুদুর রহমানের নিঃশর্ত মুক্তি ও দিগন্ত, চ্যানেল ওয়ান, এবং ইসলামিক টিভি অবিলম্বে খুলে দেয়ার দাবিতে প্রতিবাদী এক নাগরিক সমাবেশ এ তিনি এ মন্তব্য করেন।

তিনি বলেন, বিএনপি দলীয় সরকারের অধীনে কোনো নির্বাচন করবে না। যদি আপনারা সংবিধানের পরিবর্তন না আনেন তবে নির্দলীয় নির্বাচন নিয়ে আন্দোলন নয়, সরাসরি সরকার পতনের আন্দোলন হবে।

দেশে সরকারের উন্নয়ন সম্পর্কে তিনি বলেন, আপনারা এমনই উন্নয়ন করেছেন যার ফলে জনগণের কাছ থেকে আজ বিচ্ছিন্ন হয়ে পড়েছেন। জনগণ আপনাদের দুর্নীতির খবর জানে।

দেশের জনগণের উদ্দেশে তিনি বলেন, আওয়ামী লীগ সরকারকে ভোট দিলে দেশে সাংবিধানিক এবং রাষ্ট্রীয়ভাবে দেশ গহ্বরে নিমজ্জিত হবে। দেশের উন্নয়নের ধারাবাহিকতার অস্তিত্ব বিনাশ হবে। আজকে ভারত নিজেই বলছে আমরা বাংলাদেশের কোনো চুক্তি মানিনি আর তাদের সব চুক্তি পূরণ করতে সব ব্যবস্থা করে দিচ্ছে সরকার।

সাবেক বিচারপতি কেএম হাসান সম্পর্কে বলেন, তিনি একজন দক্ষ এবং নির্দলীয় ও নিরপেক্ষ প্রতিনিধি ছিলেন। তার গায়ে বিএনপির গন্ধে আপনারা নির্দলীয় সরকার ব্যবস্থা দিতে অনীহা দেখিয়েছিলেন। কিন্তু আপনাদের দলীয় নির্বাচনের প্রতিনিধিদের গায়ে কি আমরা গন্ধ পাবো না।

স্বাধীনতা ফোরামের সভাপতি আবু নাসের মোহাম্মাদ রহমতুল্লাহর সভাপতিত্বে অনুষ্ঠানে আরো বক্তব্য দেন, বিরোধীদলীয় চিফ হুইপ জয়নুল আবেদিন ফারুক, ঢাকা মহানগর বিএনপির সদস্য সচিব আব্দুস সালাম, জাতীয় প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক সৈয়দ আবদাল আহমেদ, সংগঠনের সহ-সভাপতি এম ইলিয়াস শিকদার, সাধারণ সম্পাদক ফারুকুল ইসলাম প্রমুখ।

আরও পড়ুন

সর্বশেষ