শুক্রবার, মে ২৪, ২০২৪
প্রচ্ছদচট্রগ্রাম প্রতিদিনসীতাকুণ্ডে ছুরিকাঘাতে দুই ভাইকে হত্যা

সীতাকুণ্ডে ছুরিকাঘাতে দুই ভাইকে হত্যা

চট্টগ্রামের সীতাকুণ্ডে রমজান আলী খোকন (৩৫) ও সিরাজ নামে দুই যুবককে ছুরিকাঘাতে হত্যা করা হয়েছে। ২৭ আগস্ট সন্ধ্যা ৭টার দিকে সীতাকুণ্ডের বারইয়াঢালা এলাকায় এ হত্যাকাণ্ড ঘটে। নিহত রমজান ও সিরাজ সীতাকুণ্ডের মহালক্কা এলাকার নুরুল আবছারের ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, জাতীয় শোক দিবস উপলক্ষে স্থানীয় একটি রেস্তোরাঁয় শোক সমাবেশের আয়োজন করে বারইয়ারঢালা ইউনিয়ন আওয়ামী লীগ। সমাবেশস্থলের অদূরে রাস্তার পাশে ছুরিকাঘাতে আহত রমজান ও সিরাজকে পড়ে থাকতে দেখেন স্থানীয়রা। তখন দু’জনকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে পাঠানো হয়। চমেক হাসপাতালে দায়িত্বরত জেলা পুলিশের এএসআই মো. আলাউদ্দিন তালুকদার প্রথমে রমজানের মৃত্যুর খবর দিয়ে বলেন, গুরুতর আহতাবস্থায় রমজানকে চমেক হাসপাতালে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।  সিরাজকে হাসপাতালের ক্যাজুয়েলিটি ওয়ার্ডে ভর্তি করা হলেও রাত সোয়া ১১টার দিকে তিনিও মারা যান বলে জানান চমেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ জহিরুল ইসলাম ভুইয়া।

সীতাকুণ্ড থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ইফতেখার হাসান বলেন, রাস্তার পাশ থেকে পেটে ছুরিকাঘাতে গুরুতর আহতাবস্থায় দুই যুবককে উদ্ধার করে প্রথমে সীতাকুণ্ড হাসপাতালে পাঠানো হয়। পরে সেখান থেকে চমেক হাসপাতালে স্থানান্তর করা হয়। নিহত রমজান আলী খোকনের বিরুদ্ধে সীতাকুণ্ড থানায় হত্যা, ডাকাতি, চাঁদাবাজিসহ ৬টি মামলা রয়েছে বলেও জানান ওসি।

আরও পড়ুন

সর্বশেষ