মঙ্গলবার, এপ্রিল ৩০, ২০২৪
প্রচ্ছদরাজনীতিবিএনপিকে ধ্বংস করার অভিযানে নেমেছে আ,লীগ : রিজভী

বিএনপিকে ধ্বংস করার অভিযানে নেমেছে আ,লীগ : রিজভী

গুম ও খুন দেশবাসীর জন্য আওয়ামী লীগের ঈদের পুরস্কার বলে মন্তব্য করেছেন বিএনপির দফতরের দায়িত্বে থাকা যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী আহমেদ।  শুক্রবার দুপুরে নয়া পল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে তিনি এ মন্তব্য করেন।

রিজভী বলেন, র‌্যাবের পর পুলিশ ও গোয়েন্দা সংস্থার লোক দিয়ে বিএনপিকে ঘায়েল করতে একের পর এক দলের নেতাকর্মীদের হত্যা করছে আওয়ামী লীগ সরকার। তারা বিএনপিকে ধ্বংস করার অভিযানে নেমেছে বলে অভিযোগ করেছেন তিনি।

রিজভী বলেন, র‌্যাবের ভাবমূর্তি ক্ষুন্ন হওয়ায় এখন পুলিশকে হত্যার দায়িত্ব দেওয়া হয়েছে। ফলে পুলিশও আন্তরিকতার সঙ্গে তারা তাদের দায়িত্ব পালন করছে। রিজভী বলেন, সরকার বিরোধীদল নির্মূলের জন্য নানা কর্মসূচি হাতে নিয়েছে। আর সে অনুযায়ী কাজ করে যাচ্ছে আইন-শৃঙ্খলা বাহিনী।

সাতক্ষীরার তালা উপজেলার বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক ও শারিকা কলেজের অধ্যাপক এস এম বিপ্লবকে পুলিশ ধরে নিয়ে বন্দুক যুদ্ধের নাম করে গুলি করে। গুলিতে বিপ্লবের মৃত্যু না হলে পরে আওয়ামী সন্ত্রাসীরা এসে তাকে নির্যাতন করে হত্যা করে বলে অভিযোগ করেন রিজভী।

সংবাদ সম্মেলনে বিএনপির ধর্ম বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট মাসুদ তালুকদার, সহ-দফতর সম্পাদক আসাদুল করিম শাহীন, যুব দলের সিনিয়র সহ-সভাপতি অ্যাডভোকেট আব্দুস সালাম আযাদ, স্বেচ্ছাসেবক দলের যুগ্ম সাধারণ সম্পাদক আমিনুল ইসলামসহ দলের অন্য নেতারা উপস্থিত ছিলেন।

আরও পড়ুন

সর্বশেষ