শুক্রবার, মে ১৭, ২০২৪
প্রচ্ছদরাজনীতিআবারও নিরপেক্ষ নির্বাচনের জন্য আলোচনার মাধ্যমে পরিবেশ সৃষ্টির আহ্বান জানিয়েছেন খালেদা জিয়া

আবারও নিরপেক্ষ নির্বাচনের জন্য আলোচনার মাধ্যমে পরিবেশ সৃষ্টির আহ্বান জানিয়েছেন খালেদা জিয়া

আবারও নিরপেক্ষ নির্বাচনের জন্য আলোচনার মাধ্যমে পরিবেশ সৃষ্টির আহ্বান জানিয়েছেন বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়া। মঙ্গলবার রাজধানীর লেডিস ক্লাবে লিবারেল ডেমোক্রেটিক পার্টি (এলডিপি) আয়োজিত এক ইফতার মাহফিলে অংশ নিয়ে তিনি এ কথা বলেন। এ সময় খালেদা জিয়া বলেন, এখনও সময় আছে, সঠিক পথে আসুন, বন্দুকের নল দিয়ে কতদিন ক্ষমতায় থাকবেন। কেউই থাকতে পারেনি। আপনারাও থাকতে পারবেন না। এই বন্দুকই একদিন কাল হয়ে দাঁড়াবে।

খালেদা জিয়া আরও বলেন, আজ দেশে খুন-গুম ও অত্যাচারের মাত্রা বাড়ছে। এখন রাজনৈতিক নেতারাই শুধু হত্যা গুম বা অপহরণের শিকার হচ্ছেন না, ব্যবসায়ী-সাংবাদিক সাধারণ মানুষ কেউই রেহাই পাচ্ছে না।

তিনি বলেন, এই সরকার অবৈধ, তাদের কোনো বৈধতা নেই, তারা জোর করে ক্ষমতায় আছে, অবৈধভাবে ক্ষমতা দখলের কারণে তাদের দলের মধ্যেই নিয়ন্ত্রণ নেই। তাদের দলের লোকরা আজ খুন-গুম ও লুটপাটে জড়িত। এখন এর সঙ্গে জড়িত হয়েছে র‌্যাব। তাই আমরা র‌্যাবের বিলুপ্তি চেয়েছি। ঈদের পরে কঠোর কর্মসূচির মাধ্যমে সরকারকে বিদায় দিতে হবে বলেও এ সময় উল্লেখ করেন খালেদা জিয়া।

এলডিপির সভাপতি কর্ণেল (অব.) অলি আহমদ ও মহাসচিব ড. রেজোয়ান আহমদ সহ ইফতার মাহফিলে উপস্থিত ছিলেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য তরিকুল ইসলাম, এম কে আনোয়ার, নজরুল ইসলাম খান, জমিরুদ্দিন সরকার।এছাড়া ইসলামী ঐক্যজোটের সভাপতি মাওলানা আব্দুল লতিফ নেজামী, কল্যাণ পার্টির সভাপতি মেজর জেনারেল (অব.) সৈয়দ ইবরাহীম, জাতীয় গণতান্ত্রিক পার্টির সভাপতি শফিউল আলম প্রধান সহ ২০ দলীয় জোটের শীর্ষ নেতারা এই ইফতার মাহফিলে অংশ নেন।

আরও পড়ুন

সর্বশেষ